ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

রাজশাহী বিভাগে আরও ৩ জনের মৃত্যু, শনাক্ত ১৬৭

নিজস্ব প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:৩৪, ৮ জুলাই ২০২০   আপডেট: ১০:৩৯, ২৫ আগস্ট ২০২০
রাজশাহী বিভাগে আরও ৩ জনের মৃত্যু, শনাক্ত ১৬৭

রাজশাহী বিভাগে করোনায় নতুন করে আরও তিনজনের মৃত্যু হয়েছে। বিভাগে এ নিয়ে ১০৩ জনের মৃত্যু হলো। এছাড়া গত ২৪ ঘণ্টায় নতুন করে আরও ১৬৭ জনের করোনা শনাক্ত হয়েছে।

বুধবার (৮ জুলাই) দুপুরে রাজশাহী বিভাগীয় স্বাস্থ্য পরিচালক ডা. গোপেন্দ্রনাথ আচার্য্য এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, মারা যাওয়া নতুন তিন জনের মধ্যে দুই জনের বাড়ি বগুড়া। অন্যজন নওগাঁ জেলার বাসিন্দা। এ নিয়ে বগুড়ায় ৬৪ জনের মৃত্যু হলো।

এছাড়া রাজশাহীতে ১২ জন, নওগাঁয় আট জন, নাটোরে এক জন এবং সিরাজগঞ্জ ও পাবনায় নয় জন করে মারা গেছেন। চাঁপাইনবাবগঞ্জ ও জয়পুরহাটে করোনায় আক্রান্ত হয়ে এখনও কারও মৃত্যু হয়নি।

এদিকে নতুন ১৬৭ রোগীর মধ্যে ৬০ জনই রাজশাহী জেলার বাসিন্দা। এছাড়া পাবনায় দুজন, বগুড়ায় ৫৫ জন, নাটোরে তিন জন, সিরাজগঞ্জে ৩০ জন, চাঁপাইনবাবগঞ্জে ১৫ জন ও নওগাঁয় দুজন শনাক্ত হয়েছেন।

রাজশাহী বিভাগে এ পর্যন্ত আক্রান্তের সংখ্যা সাত হাজার ৬২৭ জন। এর মধ্যে বগুড়ায় সর্বোচ্চ তিন হাজার ৫০১ জন করোনা রোগী শনাক্ত হয়েছেন। দ্বিতীয় সর্বোচ্চ আক্রান্তের সংখ্যা রাজশাহীতে এক হাজার ৩৩৮ জন।

এছাড়া চাঁপাইনবাবগঞ্জে ১১৬ জন, নওগাঁয় ৫৮৬ জন, নাটোরে ২৫৬ জন, জয়পুরহাটে ৫১১ জন, সিরাজগঞ্জে ৭২০ জন এবং পাবনায় ৫৯৯ জন করোনা রোগী শনাক্ত হয়েছেন।

গতকাল মঙ্গলবার (৭ জুলাই) রাজশাহী বিভাগে করোনামুক্ত হয়েছেন ৩২৮ জন। এদের মধ্যে ১৭৯ জন বগুড়ার বাসিন্দা। এদিন রাজশাহীর ৮৩, চাঁপাইনবাবগঞ্জের ১৫, নওগাঁর দুই, নাটোরের তিন, সিরাজগঞ্জে ১১ এবং পাবনায় আট জন সুস্থ হয়েছেন।

রাজশাহী বিভাগে এখন পর্যন্ত সুস্থ হয়েছেন দুই হাজার ৬৮১ জন কোভিড-১৯ রোগী। এর মধ্যে রাজশাহীর ১৫৪ জন, চাঁপাইনবাবগঞ্জের ৯০ জন, নওগাঁর ৪২৫ জন, নাটোরের ৯১ জন, জয়পুরহাটের ১৬৩ জন, বগুড়ার এক হাজার ৩৫৭ জন, সিরাজগঞ্জের ১১৪ জন এবং পাবনার ১৯০ জন।

 

 

তানজিমুল হক/সনি

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়