ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

রাজশাহীতে বাস-অটো সংঘর্ষে নিহত ২, আহত ৩

নিজস্ব প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:৫৩, ১০ জুলাই ২০২০   আপডেট: ১০:৩৯, ২৫ আগস্ট ২০২০
রাজশাহীতে বাস-অটো সংঘর্ষে নিহত ২, আহত ৩

রাজশাহীতে যাত্রীবাহী বাস ও ব্যাটারিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে দুইজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও তিন জন।

শুক্রবার (১০ জুলাই) রাত সাড়ে আটটার দিকে রাজশাহী মহানগরীর বোয়ালিয়া থানার আলিফ-লাম-মীম ভাটা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

বোয়ালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নিবারন চন্দ্র বর্মন বিষয়টি নিশ্চিত করেছেন।

ওসি নিবারন চন্দ্র বর্মন জানান, হতাহত সবাই অটোরিকশার যাত্রী ছিলেন। নিহত দুজন পুরুষ। তাদের বয়স আনুমানিক ৪৫ বছর। তারা ঘটনাস্থলেই মারা গেছেন। তাৎক্ষণিকভাবে তাদের পরিচয় পাওয়া যায়নি।

প্রত্যক্ষদর্শীরা জানান, রাতে নগরীর নওদাপাড়া বাস টার্মিনাল থেকে ‘বাঁধন পরিবহন’ নামের একটি বাস চাঁপাইনবাবগঞ্জের উদ্দেশে ছেড়ে যায়। পথে রাজশাহী-নওগাঁ মহাসড়কে আলিফ-লাম-মীম ভাটার কাছে পৌঁছলে বাসটি বিপরীত দিক থেকে আসা একটি অটোরিকশার সাথে মুখোমুখি সংঘর্ষ ঘটে। এতে এই হতাহতের ঘটনা ঘটে।

এরপর বাসটি পালিয়ে যাওয়ার চেষ্টা করে। প্রধান সড়ক ছেড়ে বাসটি গলিপথে ঢুকে পড়ে। চন্দ্রিমা থানার খোরশেদের মোড়ে গিয়ে বাসটি আর পালাতে পারেনি। স্থানীয়রা বাসটিকে ধরে ফেলেন। এ সময় বাসের চালককে ধরে চন্দ্রিমা থানা পুলিশে দেওয়া হয়। আটক বাস চালকের নাম নূর ইসলাম। তিনি চন্দ্রিমা থানায় আছেন।

ওসি নিবারন চন্দ্র বর্মন বলেন, ‘দুর্ঘটনায় আহত তিন জনকে রাজশাহী মেডিক‌্যাল কলেজ (রামেক) হাসপাতালে পাঠানো হয়েছে। নিহত দুইজনের মরদেহও ময়নাতদন্তের জন্য রামেকের মর্গে পাঠানো হচ্ছে। এ ঘটনায় থানায় মামলা হবে।’


তানজিমুল হক/সনি

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ