ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

শ‌্যামনগরে মাদ্রাসাছাত্রদের মাঝে ‘সৃষ্টি’র কোরআন বিতরণ

সাতক্ষীরা প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:৫৫, ১০ জুলাই ২০২০   আপডেট: ১০:৩৯, ২৫ আগস্ট ২০২০
শ‌্যামনগরে মাদ্রাসাছাত্রদের মাঝে ‘সৃষ্টি’র কোরআন বিতরণ

সাতক্ষীরার শ‌্যামনগরে এতিম মাদ্রাসাছাত্রদের মাঝে পবিত্র কোরআন শরীফ বিতরণ করেছে মানবাধিকার সংস্থা ও এনজিও ‘সৃষ্টি হিউম্যান রাইটস সোসাইটি’।

শুক্রবার (১০ জুলাই) বিকেলে সংগঠনটির শ্যামনগর উপজেলা শাখার পক্ষ থেকে ঘূর্ণিঝড় আম্ফান কবলিত গাবুরা ইউনিয়নের ডুমুরিয়া রাহে জান্নাত হাফিজিয়া মাদ্রাসা ও এতিমখানার দুঃস্থ অসহায় ছাত্রদের মাঝে পবিত্র কুরআন শরীফ বিতরণ করা হয়।

প্রতিষ্ঠানটির ভাইস চেয়ারম‌্যান শাহাদাত হোসেন মুন্না জানান, অসহায় ও দুঃস্থদের নিয়ে ধীর্ঘদিন ধরে কাজ করে যাচ্ছে সৃষ্টি হিউম্যান রাইটস সোসাইটি। দেশের যেকোনো দুর্যোগে প্রতিষ্ঠানটি অসহায় জনগণকে সহায়তায় এগিয়ে এসেছে। আগামীতেও সহযোগীতা অব‌্যাহত রাখতে চায়।

শিশুদের মাঝে কোরআন শরীফ বিতরণের সময় উপস্থিত ছিলেন- সৃষ্টি হিউম্যান রাইটস সোসাইটি সাতক্ষীরা জেলা সমন্বয়কারী জি, এম মিজানুর রহমান, শ্যামনগর উপজেলা শাখার সভাপতি আলহাজ্ব ডা. মো. দবির উদ্দিন, সাধারণ সম্পাদক মো. রভিনুর জামান সোহাগ, বুড়িগোয়ালিনী ইউনিয়নের সভাপতি নুর ইসলাম (রনি) গাবুরা ইউনিয়ন কমিটির সভাপতি জি, এম, আবুজার রহমান, সাধারণ সম্পাদক এম, এম, জাহাঙ্গীর আলমসহ নব গঠিত কমিটির সদস্যরা।


শাহীন গোলদার/সনি

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়