ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

রাইজিংবিডিতে সংবাদ প্রকাশের পর না.গঞ্জে টিকাদান কর্মসূচি শুরু

নিজস্ব প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:৪৭, ১২ জুলাই ২০২০   আপডেট: ১০:৩৯, ২৫ আগস্ট ২০২০
রাইজিংবিডিতে সংবাদ প্রকাশের পর না.গঞ্জে টিকাদান কর্মসূচি শুরু

জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল রাইজিংবিডিতে সংবাদ প্রকাশের ছয় দিনের মাথায় রোববার (১২ জুলাই) নারায়ণগঞ্জ সিটি করপোরেশন এলাকায় টিকাদান কর্মসূচি শুরু হয়েছে।

করোনার কারণে তিন মাস টিকাদান কর্মসূচি বন্ধ ছিল। এতে অভিভাবকরা শিশুদের টিকা দিতে না পেরে উদ্বিগ্ন ছিলেন। সঠিক সময়ে শিশুদের টিকা দিতে না পারলে তাদের স্বাস্থ্যঝুঁকির আশঙ্কার কথা জানিয়েছিলেন বিশেষজ্ঞরা।

এ বিষয়ে গত ৭ জুলাই রাইজিংবিডিতে ‘করোনায় টিকাদান বন্ধ, স্বাস্থ্যঝুঁকিতে না.গঞ্জের শিশুরা’ শিরোনামে সংবাদ প্রকাশিত হয়। এর পর আজ ১২ জুলাই নারায়ণগঞ্জে টিকাদান কর্মসূচি পুনরায় চালু করা হয়েছে।

নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের চিকিৎসক ডা. শেখ মোস্তফা আলী জানিয়েছেন, টিকাদান কর্মসূচি চালু করেছে নারায়ণগঞ্জ সিটি করপোরেশন। আজ নারায়ণগঞ্জ নগর অঞ্চলে ১২টি সেশনে ও সিটি করপোরেশনের বন্দর কদম রসুল অফিস অঞ্চলে পাঁচটি সেশনে টিকাদান কর্মসূচি কার্যক্রম পরিচালিত হয়।

সিটি এলাকার সব বাসিন্দা এখন থেকে স্থানীয় টিকাকেন্দ্রগুলোতে তাদের শিশুদের টিকা দিতে পারবেন।

তিনি জানান, করোনা সংক্রমণের ঝুঁকি থাকায় নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের তিনটি অঞ্চলের মধ্যে সিদ্ধিরগঞ্জ অঞ্চলে সাময়িকভাবে টিকাদান বন্ধ থাকবে। পরিস্থিতি পর্যালোচনা করে পরবর্তীতে এ এলাকায় টিকাদান কর্মসূচি পুনরায় চালু করা হবে।

আরো পড়ুন: করোনায় টিকাদান বন্ধ, স্বাস্থ্যঝুঁকিতে না.গঞ্জের শিশুরা

 

 

নারায়ণগঞ্জ/রাকিব/রফিক

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়