ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

গোপালগঞ্জে নতুন ৩১ জন করোনায় আক্রান্ত

গোপালগঞ্জ প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:২৮, ১২ জুলাই ২০২০   আপডেট: ১০:৩৯, ২৫ আগস্ট ২০২০
গোপালগঞ্জে নতুন ৩১ জন করোনায় আক্রান্ত

গোপালগঞ্জে গত ২৪ ঘণ্টায় নতুন করে ৩১ জন করোনা রোগী শনাক্ত হয়েছে। এ নিয়ে জেলায় করোনা আক্রান্ত রোগীর সংখ্যা দাঁড়ালো ১ হাজার ৩২ জনে। রোববার (১২ জুলাই) রাত সাড়ে ৯টায় গোপালগঞ্জ সিভিল সার্জন ডা. নিয়াজ মোহাম্মদ এসব তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান, নতুন আক্রান্তদের মধ্যে সদর উপজেলায় ১৩ জন, কোটালীপাড়া উপজেলায় ৬ জন, কাশিয়ানী উপজেলায় ৬ জন, মুকসুদুপুর উপজেলায় ৩ জন ও টুঙ্গিপাড়া উপজেলায় ৩ জন রয়েছে। আক্রান্তদের আইসোলেশন ওয়ার্ডে নেয়ার পশাপাশি পরিবারের সদস্যদের হোম কেয়ারেন্টাইনে রাখা হয়েছে।

তিনি আরো জানান, জেলা থেকে মোট ৬ হাজার ২১৩ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। মোট আক্রান্তদের মধ্যে গোপালগঞ্জ সদর, টুঙ্গিপাড়া, মুকসুদপুর, কোটালীপাড়া ও কাশিয়ানী উপজেলায় মোট ১৬ জন মারা গেছেন। এছাড়া, বাকীদের মধ্যে ৬২৯ জন সুস্থ হলেও জেলার বিভিন্ন হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে ৩৮৬ চিকিৎসাধীন রয়েছেন।

উল্লেখ্য, করোনা আক্রান্ত ১ হাজার ৩২ জনের মধ্যে সদর উপজেলায় ৩১২ জন, মুকসুদপুর উপজেলায় ২০৩ জন, কাশিয়ানী উপজেলায় ১৮৯ জন, টুঙ্গিপাড়া উপজেলায় ১৭১ জন ও কোটালীপাড়া উপজেলায় ১৫৭ জন রয়েছেন। এর মধ্যে ডাক্তার, নার্সসহ ৭৮ জন স্বাস্থ্যকর্মী করোনায় আক্রান্ত হয়েছেন।

 

বাদল/বুলাকী

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়