ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

গোপালগঞ্জে করোনা আক্রান্ত সংবাদকর্মীর মৃত্যু

গোপালগঞ্জ প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৪:৩৬, ১৪ জুলাই ২০২০   আপডেট: ১০:৩৯, ২৫ আগস্ট ২০২০
গোপালগঞ্জে করোনা আক্রান্ত সংবাদকর্মীর মৃত্যু

গোপালগঞ্জের মুকসুদপুরে করোনায় আক্রান্ত হয়ে ওমর আলী (৪৮) নামে এক সংবাদকর্মীর মৃত্যু হয়েছে। এ নিয়ে জেলায় করোনা আক্রান্ত হয়ে ১৯ জনের মৃত্যু হলো।

সোমবার (১৩ জুলাই) রাতে ফ‌রিদপুর মে‌ডি‌ক‌্যাল ক‌লেজ হাসপাতা‌লে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

মঙ্গলবার (১৪ জুলাই) সকাল সাড়ে ৯টায় মুকসুদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মাহমুদুর রহমান ওই ব্যক্তির মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন।

করোনায় মৃত্যুকরণকারী ওমর আলীর বাড়ি মুকসুদপুর উপজেলার গোবিন্দপুর ইউনিয়নের কুলাকুনা গ্রামে। তিনি পাক্ষিক মুকসুদপুর সংবাদে কর্মরত ছিলেন।

ডা. মাহমুদুর রহমান জানান, বেশ কয়েকদিন আগে ওমর আলীর করোনা উপসর্গ জ্বর, সর্দি, কাশি ও শ্বাস কষ্ট দেখা দেয়। এরপর তিনি ৯ জুলাই নুমনা দেন এবং ১০ জুলাই তার রিপোর্টে করোনা পজেটিভ আসে। এরপর থেকে তিনি নিজ বাড়িতে আসোলেশন ওয়ার্ডে চিকিৎসাধীন ছিলেন।

সোমবার বিকেলে তার শারীরিক অবস্থার অবনতি হলে ফরিদপুর মেডি‌ক‌্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাতে তার মৃত্যু হয়। নিহতের মরদেহ স্বাস্থ্যবিধি মেনে দাফনের জন্য ব্যবস্থা নেয়া হয়েছে।

প্রসঙ্গত, এর আগে জেলায় করোনা আক্রান্ত হয়ে ১৮ জনের মৃত্যু হয়। এর মধ্যে সদর উপজজেলায় ৬ জন, মুকসুদপুর উপজেলায় ৪ জন, টুঙ্গিপাড়া উপজেলায় ৪ জন, কামিযানী উপজেলায় ৩ জন ও কোটালীপাড়া উপজেলায় একজন রয়েছেন।

 

বাদল/বুলাকী

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়