ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

গোপালগঞ্জে এক দিনে ৪২ জন করোনায় আক্রান্ত

গোপালগঞ্জ প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:৫৮, ১৫ জুলাই ২০২০   আপডেট: ১০:৩৯, ২৫ আগস্ট ২০২০
গোপালগঞ্জে এক দিনে ৪২ জন করোনায় আক্রান্ত

গোপালগঞ্জে গত ২৪ ঘণ্টায় নতুন করে ৪২ জন করোনা রোগী শনাক্ত হয়েছে। এ নিয়ে জেলায় করোনা আক্রান্ত রোগীর সংখ্যা দাঁড়ালো এক হাজার ১৩৫ জনে। এটাই জেলার এক দিনে সর্বোচ্চ করোনাভাইরাসে আক্রান্তের সংখ্যা।

বুধবার (১৫ জুলাই) রাত ১০টায় গোপালগঞ্জ সিভিল সার্জন ডা. নিয়াজ মোহাম্মদ এসব তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান, আক্রান্তদের মধ্যে সদর উপজেলায় ১৯ জন, মুকসুদুপুরে সাত জন, কাশিয়ানীতে ছয় জন, কোটালীপাড়ায় ছয় জন ও টুঙ্গিপাড়া উপজেলায় চার জন রয়েছে। আক্রান্তদের আইসোলেশন ওয়ার্ডে নেওয়ার পশাপাশি পরিবারের সদস্যদের হোম কেয়ারেন্টাইনে রাখা হয়েছে।

তিনি আরও জানান, জেলা থেকে মোট ছয় হাজার ৪৩৩ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। মোট আক্রান্তদের মধ্যে জেলায় ২১ জনের মৃত্যু হয়েছে। এর মধ্যে গোপালগঞ্জ সদর উপজেলায় আট জন, টুঙ্গিপাড়ায় চার জন, কাশিয়ানীতে তিন জন, কোটালীপাড়ায় এক জন ও মুকসুদপুর উপজেলায় পাঁচ জন রয়েছেন। এছাড়া একজন করোনা রোগী আত্মহত্যা করেছেন।

বাকীদের মধ্যে ৭২২ জন সুস্থ হলেও জেলার বিভিন্ন হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে ৩৯১ জন চিকিৎসাধীন রয়েছেন। এর মধ্যে ডাক্তার ও নার্সসহ ৮৪ জন স্বাস্থ্যকর্মী করোনায় আক্রান্ত হয়েছেন।

করোনা আক্রান্ত এক হাজার ১৩৫ জনের মধ্যে সদর উপজেলায় ৩৫৬ জন, মুকসুদপুর উপজেলায় ২১৭ জন, কাশিয়ানী উপজেলায় ২০৭ জন, টুঙ্গিপাড়া উপজেলায় ১৮৩ জন ও কোটালীপাড়া উপজেলায় ১৭২ রয়েছেন।

 

 

বাদল সাহা/সনি

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়