ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

ট্রাংক থেকে বেরুলো অর্ধগলিত লাশ

নীলফামারী সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৫:১৮, ১৬ জুলাই ২০২০   আপডেট: ১০:৩৯, ২৫ আগস্ট ২০২০
ট্রাংক থেকে বেরুলো অর্ধগলিত লাশ

নীলফামারীর ডিমলায় তালা লাগানো একটি ট্রাংক থেকে অজ্ঞাত পরিচয় (৪০) এক ব‌্যক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (১৬ জুলাই) দুপুরে উপজেলার বালাপাড়া ইউনিয়নের রামডাঙ্গা শিঙ্গহারা বনবিভাগের ডোমার সড়কের পাশ থেকে ট্রাংকের তালা ভেঙে অর্ধগলিত লাশ উদ্ধার করে সিআইডি, পিবিআই, ডিবি ও পুলিশ সদস্যরা।

ডিমলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মফিজ উদ্দিন শেখ ঘটনার সত‌্যতা নিশ্চিত করেন।

স্থানীয়দের বরাত দিয়ে ওসি মফিজ উদ্দিন শেখ জানান, ওই এলাকার আখতারুজ্জামান নামের এক ব্যক্তি গতকাল বুধবার রাত ১২টার দিকে উক্ত সড়ক দিয়ে বাড়ি ফেরার সময় রাস্তার ধারে একটি ট্রাংক দেখতে পান। তিনি পার্শ্ববর্তী কয়েকজন দোকনদারকে বিষয়টি জানান। দোকানদারেরা পুলিশকে খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে পৌঁছে হলুদ ফিতা দিয়ে ঘিরে রাখে।

তালা লাগানো ট্র্যাংকটিতে বিস্ফোরক থাকার সন্দেহে সিআইডির বোম্ব ডিসপোজাল ইউনিটের সদস্যদের উপস্থিতিতে তালা ভাঙা হয়। তবে ট্রাংক থেকে কাপড়ে মোড়ানো একটি গলিত লাশ পাওয়া যায়।

ওসি মফিজ উদ্দিন শেখ বলেন, ‘‘খবর পেয়ে তাৎক্ষণিকভাবে পুলিশ সদস্যরা এলাকাটি ঘিরে রাখে। বিষয়টি ঊর্ধ্বতন কর্তৃপক্ষসহ রংপুর বিভাগের পিবিআই পুলিশ দপ্তরে জানানো হয়।

‘পরে বৃহস্পতিবার দুপুরে জেলার পুলিশ সুপার, সিআইডি, পিবিআই ও ডিবি পুলিশের কর্মকর্তাদের উপস্থিতিতে ট্র্যাংকের দুটি তালা ভেঙে অজ্ঞাত পরিচয় এক ব‌্যক্তির অর্ধগলিত লাশ উদ্ধার করা হয়।”

লাশের সঙ্গে ২০১৯ সালের কিছু প্রেসক্রিপশন পাওয়া গেছে। যেখানে রোগীর নাম ‘জিয়া রহমান’ লেখা রয়েছে। ঠিকানায় দিনাজপুর জেলার নাম উল্লেখ রয়েছে।

নীলফামারী পুলিশ সুপার মোখলেছুর রহমান সাংবাদিকদের বলেন, ‘আমি ঘটনাস্থলে ছিলাম। এটি রহস্যজনক ঘটনা। লাশের আসল পরিচয় ও ঘটনার নেপথ্য উদঘাটন করতে পুলিশ তৎপর রয়েছে। এছাড়া লাশ ময়না তদন্তের জন্য নীলফামারী সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।’


সিথুন/সনি

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়