ঢাকা     রোববার   ০১ সেপ্টেম্বর ২০২৪ ||  ভাদ্র ১৭ ১৪৩১

পুলিশের গুলিতে নিহত সাব্বিরের বাড়িতে শোকের মাতম

ঝিনাইদহ প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:৫৭, ১৮ জুলাই ২০২৪  
পুলিশের গুলিতে নিহত সাব্বিরের বাড়িতে শোকের মাতম

ঢাকায় পুলিশের গুলিতে নিহত সাব্বিরের বাড়িতে শোকের মাতম

ঢাকার উত্তরা-আজমপুর এলাকায় আন্দোলনকারী শিক্ষার্থীদের সঙ্গে পুলিশের সংঘর্ষে নিহত হয়েছেন ঝিনাইদহের সাব্বির হোসেন (২৩)।

তিনি উত্তরার ১৩নং সেক্টরে অর্গান লিমিটেড কেয়ার নামে একটি প্রতিষ্ঠানে চাকরি করতেন। নিহত সাব্বির হোসেন ঝিনাইদহের শৈলকুপা উপজেলার মীর্জাপুর গ্রামের আমোদ আলীর ছেলে।

খবর নিশ্চিত করে নিহতের চাচাতো ভাই তরিকুল ইসলাম জানান, বৃহস্পতিবার দুপুরে অর্গান লিমিটেড কেয়ার থেকে খাবার খেতে বাসায় ফিরছিলেন সাব্বির। তিনি উত্তরা-আজমপুর এলাকায় পৌঁছালে সংঘর্ষের মধ্যে পড়ে যায়। এ সময় সাব্বিরের গলায় গুলি লাগে। আহত সাব্বিরকে কুয়েত মৈত্রী হাসপাতালে নিয়ে গেলে হাসপাতালের সুপারিনটেনডেন্ট মিজানুর রহমান তাকে মৃত ঘোষণা করেন।

তিনি আরো জানান, ঢাকায় তার আরো দুই চাচাতো ভাই রয়েছেন। তারা হলেন মুনিম ও লিংকন। সাব্বির নিহত হওয়ার খবরটি তারাই বাড়িতে জানায়। লাশ ঝিনাইদহে আনার প্রক্রিয়া চলছে।

বৃহস্পতিবার সন্ধ্যার দিকে সাব্বিরের গ্রামের বাড়িতে গিয়ে দেখা যায় হৃদয় বিদারক দৃশ্য। তার মা রাফিজা খাতুন বুক চাপড়ে কাঁদছেন। সারা বাড়ি জুড়ে আত্মীয়স্বজনদের ভিড়। সাব্বিরকে হারিয়ে বাকরুদ্ধ তার পরিবার।

সাব্বিরের একমাত্র বোন সুমাইয়া খাতুন বলেন, আমার ভাই তো কোনো দল করতেন না। তিনি চাকরি করে আমাদের সংসার চালাতেন। তাহলে কেন এই নিরীহ ছেলেটিকে মারা হলো?

এ বিষয়ে শৈলকুপা থানার ওসি সফিকুল ইসলাম চৌধুরী জানান, এ বিষয়ে ঢাকা থেকে আমাদের কাছে কোনো বার্তা আসেনি। বার্তা আসলে খোঁজ খবর নিয়ে জানাতে পারবো।

সোহাগ/ফয়সাল

সম্পর্কিত বিষয়:


সর্বশেষ

পাঠকপ্রিয়