ঢাকা     শুক্রবার   ২৭ সেপ্টেম্বর ২০২৪ ||  আশ্বিন ১২ ১৪৩১

নেত্রকোণার সাবেক পৌর কাউন্সিলর গ্রেপ্তার

নেত্রকোণা সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:০৭, ২৭ সেপ্টেম্বর ২০২৪  
নেত্রকোণার সাবেক পৌর কাউন্সিলর গ্রেপ্তার

ফেরদৌস করিম রুমেল

নেত্রকোণা পৌরসভার ৪ নম্বর ওয়ার্ডের সাবেক কাউন্সিলর ফেরদৌস করিম রুমেলকে গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে শহরের মোক্তারপাড়া এলাকার পৌরসভার সামনে থেকে তাকে গ্রেপ্তার করা হয়। শুক্রবার (২৭ সেপ্টেম্বর) তাকে আদালতে পাঠানো হবে বলে জানিয়েছেন নেত্রকোণা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী শাহনেওয়াজ।

গ্রেপ্তার রুমেল নেত্রকোণা শহরের নিউটাউন এলাকার মো. কামাল মিয়ার ছেলে।

বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন চলাকালে শিক্ষার্থীদের ওপর হামলা এবং নাশকতার অভিযোগে দায়ের দুটি মামলায় রুমেলকে গ্রেপ্তার দেখানো হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

আরো পড়ুন:

ওসি শাজনেওয়াজ জানান, সেপ্টেম্বর মাসের শুরুর দিকে দায়ের মামলাগুলোর বাদী হচ্ছেন- পৌর শহরের কাটলি এলাকার আল-আমিন ও সদর উপজেলার বামনমোহা গ্রামের বাসিন্দা সাদেক মিয়া। এই মামলায় নেত্রকোণা জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মো. আমিরুল ইসলাম, সাধারণ সম্পাদক  মো. শামছুর রহমান লিটন এবং নেত্রকোণা-২ আসনের সাবেক সংসদ সদস্য আশরাফ আলী খান খসরুকেও আসামি করা হয়েছে।

তিনি আরও জানান, মামলার পর থেকে রুমেল পলাতক ছিলেন। গোপন তথ্যের ভিত্তিতে অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়। শুক্রবার (২৭ সেপ্টেম্বর) তাকে আদালতে সোপর্দ করা হবে।

সোহেল/মাসুদ

সম্পর্কিত বিষয়:


সর্বশেষ

পাঠকপ্রিয়