ঢাকা     শুক্রবার   ২৭ সেপ্টেম্বর ২০২৪ ||  আশ্বিন ১২ ১৪৩১

সংবাদ সম্মেলনে দাবি 

নিজ জেলায় নিরাপত্তাহীনতায় বাগেরহাটের বিএনপি-জামায়াত নেতা 

গোপালগঞ্জ প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:৩৮, ২৭ সেপ্টেম্বর ২০২৪  
নিজ জেলায় নিরাপত্তাহীনতায় বাগেরহাটের বিএনপি-জামায়াত নেতা 

নিজ জেলায় নিরাপত্তাহীনতার কারণে গোপালগঞ্জে এসে সংবাদ সম্মেলন করেছেন বাগেরহাটের মোল্লাহাট উপজেলা বিএনপির যুগ্ম আহবায়ক চৌধুরী মনিরুজ্জামান।

শুক্রবার (২৭ সেপ্টেম্বর) সকালে গোপালগঞ্জ শহরের একটি রেস্টুরেন্টে আয়োজিত এ সংবাদ সম্মেলনে বিএনপি নেতা মনিরুজ্জামান জানান, কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক দলের ক্রীড়া সম্পাদক শওকত আলী দিদার হত্যার ঘটনায় আসামি ধরতে আইনশৃঙ্খলা বাহিনীকে সহযোগিতার অভিযোগে মোল্লাহাটের বিএনপি, জামায়াতে ইসলামীর নেতা-কর্মী এবং তাদের পরিবারের উপর হামলা চালানো হয়েছে। নিজ এলাকায় তিনি এখন চরম নিরাপত্তাহীনতায় রয়েছেন।

মোল্লাহাট উপজেলা বিএনপির যুগ্ম আহবায়ক বলেন, স্বেচ্ছাসেবক দলের নেতা হত্যার সাথে জড়িত সন্দেহে গত ১৪ সেপ্টেম্বর বাগেরহাটের মোল্লাহাট উপজেলার চুনখোলা ইউনিয়নের ৪নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ও ইউপি সদস্য জানিক চৌধুরী এবং তার চাচাতো ভাই আল আমিন চৌধুরীকে গ্রেপ্তার করে আইনশৃঙ্খলা বাহিনী। তাদেরকে ধরিয়ে দিতে সহযোগিতা করেছে এমন দাবিতে ২৩ সেপ্টেম্বর চুনখোলা ইউনিয়নের ১ নং ওয়ার্ড জামায়াতের সভাপতি দীন ইসলাম চৌধুরী ও বিএনপি সমর্থক এরশাদ চৌধুরী ও লিমন চৌধুরীর বাড়ি ঘর ভাঙচুর এবং পরিবারের সদস্যদের বেধড়ক মারপিট করেন গ্রেপ্তারকৃতদের স্বজনরা। এতে আহত ৪ জন সংকটজনক অবস্থায় গোপালগঞ্জ জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। ঘটনার পরদিন ২৪ সেপ্টেম্বর মোল্লাহাট থানায় মামলা হলেও এখনও পযর্ন্ত কাউকে গ্রেপ্তার করেনি পুলিশ।

চৌধুরী মনিরুজ্জামান বলেন, এ ঘটনার পর থেকে আমাদের জীবননাশের হুমকি-ধামকি দেওয়া হচ্ছে। এতে আমরা নিরাপত্তাহীনতা ভূগছি। হামলার সাথে জড়িতদের গ্রেপ্তার করে আইনের আওতায় এনে শাস্তির দাবী জানান তিনি।

এ সংবাদ সম্মেলনে চুনখোলা ইউনিয়নের ১নং ওয়ার্ডের জামাতে ইসলামীর সভাপতি দ্বীন ইসলাম চৌধুরী, চুলখোলা ইউনিয়ন ছাত্রদল কর্মী লিমন চৌধুরী ও ইয়াসিন চৌধুরীসহ জেলার গণমাধ্যম কর্মীরা উপস্থিত ছিলেন। 

বাদল/টিপু


সর্বশেষ

পাঠকপ্রিয়