ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

দল পেলে বিপিএল খেলব : মাশরাফি

ক্রীড়া প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:২৩, ১৩ জানুয়ারি ২০২০   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
দল পেলে বিপিএল খেলব : মাশরাফি

বিপিএলে আগের ছয় আসরের চারটি শিরোপাই উঠেছে মাশরাফি বিন মুর্তজার হাতে। কিন্তু সপ্তম আসরের ফাইনালের আগেই মাশরাফির দল ছিটকে গেল বিপিএল থেকে।

সোমবার তার দল হেরেছে এলিমিনেটর ম্যাচে। ঢাকা প্লাটুনকে ৭ উইকেটে হারিয়েছে চট্টগ্রাম চ্যালেঞ্জার্স। এ ম্যাচ হেরে ঢাকা বিদায় নিয়েছে বিপিএল থেকে।

এটাই কি মাশরাফির শেষ বিপিএল? ম্যাচ শেষে সেই প্রশ্ন উঠল। মাশরাফি জানালেন, দল পেলে ভবিষ্যতেও তাকে দেখা যাবে এই টি-টোয়েন্টি টুর্নামেন্টে।

বিপিএল মানেই মাশরাফির আধিপত্য। শুধু সফল অধিনায়কই নন, মাশরাফির ব্যক্তিগত পারফরম্যান্সও বেশ নজরকাড়া। প্রথম দুই আসরে মাশরাফি শিরোপা জিতেছেন ঢাকা গ্ল্যাডিয়েটরসের হয়ে। তৃতীয় আসরে নতুন করে বসে বিপিএল। ওই আসরে মাশরাফির দল ছিল কুমিল্লা ভিক্টোরিয়ান্স। বিভিন্ন চোট নিয়েও মাশরাফি খেলেছেন দিব্যি। দলকে জিতিয়েছেন শিরোপা।

পরের আসরে কুমিল্লাকে সেরা চারে তুলতে পারেননি তিনি। ওই আসরেই কেবল তার পারফরম্যান্স ছিল গড়ের নিচে। পঞ্চম আসরে মাশরাফি আবার ‘চ্যাম্পিয়ন’। রংপুর রাইডার্সকে জিতিয়েছেন শিরোপা। ষষ্ঠ আসরে তার লড়াই থামে সেরা চারে। এবার আবার শেষ চারে এসে থামলেন নড়াইল এক্সপ্রেস।

আবার বিপিএল মঞ্চে তার খেলার সম্ভাবনা জানিয়ে মাশরাফি বলেন, ‘দল পেলে ইনশাআল্লাহ খেলব।’ এবারের বিপিএলে দল পেতে অপেক্ষা করতে হয়েছিল মাশরাফিকে। প্লেয়র্স ড্রাফটে অষ্টম ডাকে তাকে দলে নেয় ঢাকা প্লাটুন। বিপিএলে তৃতীয় সর্বোচ্চ উইকেট নিয়েছেন মাশরাফি। ৮৭ ম্যাচে তার উইকেট ৮১টি।

উপভোগ করছেন বলেই খেলা চালিয়ে যাওয়ার ইচ্ছা আছে তার। সামনেই ঢাকা প্রিমিয়ার লিগ। সেখানে নামার আগে প্রস্তুত হতে চান পুরোদমে, ‘ঢাকা লিগ খেলার জন্য প্রস্তুতির তো দরকার আছে। চেষ্টা করব যতটা সম্ভব প্রস্তুতি নিতে।’


ঢাকা/ইয়াসিন/পরাগ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়