ঢাকা     বুধবার   ১৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৪ ১৪৩১

গণ বিশ্ববিদ্যালয়ে ফার্মেসি ক্লাবের যাত্রা

বিশ্ববিদ্যালয় সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:১৭, ১৭ ফেব্রুয়ারি ২০২০   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
গণ বিশ্ববিদ্যালয়ে ফার্মেসি ক্লাবের যাত্রা

সাভারের গণ বিশ্ববিদ্যালয়ে (গবি) ফার্মেসি বিভাগের সার্বিক উন্নতি ও কল্যাণার্থে ফার্মেসি ক্লাবের যাত্রা শুরু হয়েছে।

এতে সভাপতি হিসেবে ২৯তম ব্যাচের ফারুক আলম এবং সাধারণ সম্পাদক হিসেবে ৩০তম ব্যাচের সাদিয়া সাবরিন রাশনা দায়িত্ব পালন করবেন।

সোমবার দুপুরে বিশ্ববিদ্যালয়ের একাডেমিক ভবনে এ কমিটি ঘোষণা করেন বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার দেলোয়ার হোসেন।

২৬ সদস্যবিশিষ্ট কমিটির অন্য সদস্যরা হলেন সহ-সভাপতি পবিত্র কুমার শীল, যুগ্ম-সাধারণ সম্পাদক বিশ্বনাথ পাল, অর্থ-সম্পাদক শাবনাজ শিকদার, প্রচার ও প্রকাশনা সম্পাদক সাকিব আল হাসান, ক্রীড়া সম্পাদক জাহিদুর রহমান, সাহিত্য ও সংস্কৃতি সম্পাদক সানজিদা আহমেদ টুম্পা, সেমিনার সম্পাদক শর্মীলা ইসলাম, সমাজসেবা সম্পাদক রাবেল মিয়া।

কমিটিতে সাধারণ সদস্য হিসেবে রয়েছেন মোজাম্মেল হক, জহিরুল ইসলাম, মালিহা আহমেদ, প্রদীপ কুমার সূত্রধর, আসিফ হোসাইন, ইমতিয়াজ আহমেদ রিজভী, রাশেদুল হাসান হিমেল, মাসুদ পারভেজ, ফরহাদ আহমেদ, রানিয়া ইসলাম, মেহেদী হাসান ইয়াসিন, সাবরিনা ইসলাম, সাজ্জাদ হোসেন সমুদ্র, আয়েশা বিশ্বাস, নাহিদ আলম এবং উম্মে সায়মা বৃষ্টি।

একবছর মেয়াদী এ কমিটির পৃষ্ঠপোষক হিসেবে রয়েছেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য (ভারপ্রাপ্ত), রেজিস্ট্রার, স্বাস্থ্য ও চিকিৎসা বিজ্ঞান অনুষদের ডিন ও ফার্মেসি বিভাগের প্রধান। এছাড়া এ বিভাগের সকল শিক্ষক নবগঠিত এ সংগঠনের উপদেষ্টা হিসেবে দায়িত্ব পালন করবেন।

প্রসঙ্গত, গত বছরের ২৩ নভেম্বর ফার্মা ক্লাবের অনুমোদন দেয় বিশ্ববিদ্যালয় প্রশাসন। শুধু ফার্মেসি বিভাগে অধ্যয়নরত শিক্ষার্থীরা এখানে কাজ করবেন। এই ক্লাবের প্রতিষ্ঠার পেছনে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেন ফার্মেসী বিভাগের শিক্ষার্থী ও ছাত্র সংসদের কোষাধ্যক্ষ খাদিজা আক্তার সেতু, ২৯ ব্যাচের শিক্ষার্থী রায়হান মল্লিক ও মেহেদী হাসান।


গবি/অনিক/মাহি

 

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়