ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে যবিপ্রবিতে স্বেচ্ছায় রক্তদান

বিশ্ববিদ্যালয় সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:১৪, ১৫ মার্চ ২০২০   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে যবিপ্রবিতে স্বেচ্ছায় রক্তদান

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (যবিপ্রবি) স্বেচ্ছায় রক্তদান কর্মসূচি পালন করা হয়েছ।

জাতির পিতার আদর্শে উদ্বুদ্ধ হয়ে জরুরি রোগীদের চিকিৎসার প্রয়োজনে মানবতার ডাকে সাড়ে দিয়ে যবিপ্রবির শিক্ষক, শিক্ষার্থী, কর্মকর্তা ও কর্মচারীরা এই স্বেচ্ছায় রক্তদান কর্মসূচিতে অংশ নেন।

রোববার সকালে যবিপ্রবির মাইকেল মধুসূদন দত্ত গ্রন্থাগার কাম একাডেমিক ভবনের সামনে বিশ্ববিদ্যালয়ের অ্যাকাউন্টিং অ্যান্ড ইনফরমেশন সিস্টেমস বিভাগের এআইএস ক্লাব এই স্বেচ্ছায় রক্তদান কর্মসূচির আয়োজন করে। রক্তদান কর্মসূচি উদ্বোধন করেন যবিপ্রবির উপাচার্য অধ্যাপক ড. আনোয়ার হোসেন।

আনোয়ার হোসেন বলেন, ‘জাতির পিতার জন্মবার্ষিকী ও শাহাদাত বার্ষিকী যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় একটু ভিন্নভাবে পালন করে থাকে। জাতির পিতার শাহাদাত বার্ষিকীতে আমরা তাঁর রেখে যাওয়া বাঙালিকে সাহায্য-সহযোগিতার জন্য ফ্রি মেডিকেল হেল্থ ক্যাম্প করি। কারণ জাতির পিতার বাঙালির সাহায্য-সহযোগিতা অনেক বেশি প্রয়োজন।’

স্বেচ্ছায় রক্তদান কর্মসূচি ২০২০ এর আহ্বায়ক ও অ্যাকাউন্টিং অ্যান্ড ইনফরমেশন সিস্টেমস বিভাগের সভাপতি মোহাম্মদ কামাল হোসেনের সভাপতিত্বে এতে বক্তব্য দেন যবিপ্রবির প্রক্টর অধ্যাপক ড. শেখ মিজানুর রহমান, প্রধান চিকিৎসা কর্মকর্তা ডা. দীপক কুমার মন্ডল প্রমুখ।


যবিপ্রবি/সজীব/মাহি

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়