ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

সেভ দ্য টুমরোর জাককানইবির কমিটি ঘোষণা  

বিশ্ববিদ্যালয় সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:৫৩, ৩০ এপ্রিল ২০২০   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
সেভ দ্য টুমরোর জাককানইবির কমিটি ঘোষণা  

স্বেচ্ছাসেবী সংগঠন ‘সেভ দ্য টুমরো’র জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয় (জাককানইবি) শাখার পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে।

বৃহস্পতিবার (৩০ এপ্রিল) সন্ধ্যায় সংগঠনের কেন্দ্রীয় পরিচালক শরীফ ওবায়দুল্লাহ স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ কমিটি ঘোষণা করা হয়েছে।

আশিকুর রহমান সৈকতকে সভাপতি ও সারজীল হাসানকে সাধারণ সম্পাদক করে ৩৯ সদস্যের কমিটি গঠন করা হয়েছে।

কমিটির অন্য সদস্যরা হলেন সহ-সভাপতি রেজুয়ান রহমান রমি, হোজাইমা সারোয়ার, নিশাত আনজুম, মোস্তাফিজুর রহমান, মাহমুদুর রহমান ও নিয়াজ হাসান।

যুগ্ম সাধারণ সম্পাদক সাকিব, আসিফ রাব্বি, বিজয় আহমেদ, শরীফা আক্তার  পুতুল, জয় নন্দী, রাকিব হোসাইন ও শেখ পারভেজ।

সাংগঠনিক সম্পাদক পদে মাজহারুল ইসলাম  অপু, আসিফুর রহমান অনিক, শাহরিয়ার কবির শিশির, তানভীর আহমেদ তুহিন, তাসনীম জাহান নিশাত, ইসরাত জাহান লুবনা ও পলাশ মিয়া।

দপ্তর সম্পাদক ফারহান হৃদয়, উপ-দপ্তর সম্পাদক তানজুম ফেরদৌস, অর্থ-সম্পাদক সাজিয়া ওসমান শুচি, উপ-অর্থসম্পাদক ওয়ালিদ নিহাদ, প্রচার সম্পাদক হিমেল আহমেদ হিমু, উপ-প্রচার সম্পাদক আশিক আল মাহমুদ, সমাজসেবা বিষয়ক সম্পাদক মারজিয়া ফারহানা অনন্যা, পরিবেশ বিষয়ক সম্পাদক অদ্রিতা ইসলাম, আপ্যায়ন বিষয়ক সম্পাদক আবির আল সাদ, শিক্ষা ও পাঠচক্র বিষয়ক সম্পাদক সাদিয়া সাফোয়ান, কর্মসূচি ও পরিকল্পনা বিষয়ক সম্পাদক আশরাফুল ইসলাম ও মানবসম্পদ উন্নয়ন বিষয়ক সম্পাদক মুহাম্মদ মুহাইমিনুর রহমান।

এছাড়াও সহ-সম্পাদক পদে রয়েছেন তানজিমুল ইসলাম, তাসবীরা আক্তার এলিজা, সৌভিক দত্ত রাজিব, নমিতা বর্মণ ও মহসিনা আক্তার।


জাককানইবি/আশিকুর/মাহি

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়