ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

ভাসানী বিশ্ববিদ্যালয়ে রোটার‍্যাক্ট ক্লাবের নতুন কমিটি

বিশ্ববিদ্যালয় সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:১১, ২ জুলাই ২০২০   আপডেট: ১০:৩৯, ২৫ আগস্ট ২০২০
ভাসানী বিশ্ববিদ্যালয়ে রোটার‍্যাক্ট ক্লাবের নতুন কমিটি

মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে রোটার‍্যাক্ট ক্লাব অব মাওলানা ভাসানী’র নতুন কার্যকরী কমিটি ঘোষণা করা হয়েছে।

সম্প্রতি সংগঠনটির সাবেক প্রেসিডেন্ট রোটার‍্যাক্টর প্রতীক গুন নতুন কার্যকরী কমিটি ঘোষণা করেন। ২০২০-২১ বছরে ক্লাবের প্রেসিডেন্ট হিসেবে ওয়ালিদ সামি ও সেক্রেটারি হিসেবে দ্বায়িত্ব পান সিজান মাহমুদ।

রোটারি ইন্টারন্যাশনালের একটি যুবসংগঠন হচ্ছে রোটার‍্যাক্ট। বিশ্বব্যাপী ছড়িয়ে পড়া এই ইন্টারন্যাশনাল সংগঠনটির অন্যতম একটা অঙ্গ হচ্ছে রোটার‍্যাক্ট ক্লাব অব মাওলানা ভাসানী টাঙ্গাইল, রোটার‍্যাক্ট ডিস্ট্রিক-৩২৮১ বাংলাদেশ।

এ বিষয়ে সংগঠনটির সাধারণ সম্পাদক সিজান মাহমুদ বলেন, ‘রোটার‍্যাক্ট ক্লাব অব মাওলানা ভাসানী টাঙ্গাইল সর্বদাই মানবতার সেবায় নিয়োজিত থাকেন। দেশের ক্রান্তিলগ্নে অসহায় দরিদ্র মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ, বন্যার্তদের সহযোগিতা, দরীদ্র শিক্ষার্থীদের মধ্যে শিক্ষাসামগ্রী বিতরণ, বৃক্ষরোপণ কর্মসূচি বিভিন্ন ক্যাম্পিং, যুবক এবং শিক্ষার্থীদের স্কিল ডেভেলপমেন্টের জন্য সর্বদা কাজ করে যাচ্ছে এ ক্লাবটি। ভবিষ্যতে দেশ ও সমাজের কল্যাণের জন্য রোটার‍্যাক্ট ক্লাব অব মাওলানা ভাসানী সর্বদাই সচেষ্ট থাকবে।’

 

মাভাবিপ্রবি/শুভ দে/মাহি

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়