ঢাকা     শুক্রবার   ২৭ সেপ্টেম্বর ২০২৪ ||  আশ্বিন ১২ ১৪৩১

জনগণ নির্বাচন বর্জন করেছে দাবি জবি ছাত্রদলের

জবি সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:৪০, ৯ জানুয়ারি ২০২৪   আপডেট: ১২:০৩, ৯ জানুয়ারি ২০২৪
জনগণ নির্বাচন বর্জন করেছে দাবি জবি ছাত্রদলের

নির্বাচন বর্জন করায় তারেক রহমানের ধন্যবাদ ও শুভেচ্ছা সম্বলিত লিফলেট বিতরণ করেছে জগন্নাথ বিশ্ববিদ্যালয় (জবি) শাখা ছাত্রদল। এসময় শাখা ছাত্রদলের নেতাকর্মীরা গণসংযোগ ও মিছিল বের করেন।

মঙ্গলবার (৯ জানুয়ারি) সকাল ৯টায় পুরান ঢাকার বাবুবাজার ও বাদামতলীর বিভিন্ন দোকানে ও আশপাশের এলাকায় শাখা ছাত্রদলের সভাপতি মো. আসাদুজ্জামান আসলাম ও সাধারণ সম্পাদক সুজন মোল্লার নেতৃত্বে এসব কর্মসূচি পালন করা হয়।

কর্মসূচি শেষে জবি শাখা ছাত্রদলের সভাপতি মো. আসাদুজ্জামান আসলাম বলেন, অবৈধ ফ্যাসিস্ট সরকারের তামাশার ডামি নির্বাচন দেশের সমগ্র মানুষ ঘৃণাভরে প্রত্যাখ্যান করেছে। সাধারণ মানুষ এখন অনেক সচেতন। তারা এদেশের গণতন্ত্র চায়, মৌলিক অধিকার নিয়ে বেঁচে থাকতে চায়। বেহায়া, নির্লজ্জ, আজ্ঞাবহ সিইসি আবারো একটি তাবেদারি কায়দায় সূক্ষ্মভাবে কারচুপির মাধ্যমে নির্বাচনকে কলঙ্কিত করে স্বাধীন সার্বভৌম রাষ্ট্রকে হুমকির মুখে ফেলছে। দেশের সব সুনাম নষ্ট করেছে।

তিনি আরও বলেন, আমাদের সাংগঠনিক অভিভাবক দেশনায়ক তারেক রহমান গণতন্ত্রকামী দেশবাসীকে শুভেচ্ছা জানিয়েছেন এবং কৃতজ্ঞতা প্রকাশ করেছেন। জবি ছাত্রদল সেই বার্তা ধারাবাহিকভাবে সাধারণ মানুষের কাছে পৌঁছে দিচ্ছে।

এসময় উপস্থিত ছিলেন, ছাত্রদলের কেন্দ্রীয় সংসদের সহসভাপতি বি এম মিলাদ উদ্দিন ভূইয়া, জবি ছাত্রদলের সহসভাপতি এম এ আবু ফয়েজ, যুগ্ম সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান রুমি, ওয়াহিদুজ্জামান তুহিন, সাখাওয়াতুল ইসলাম খান পরাগ, আরিফুল ইসলাম আরিফ, আসিফ আল ইমরান, সমাজসেবা সম্পাদক রবিন মিয়া শাওন, তথ্য ও গবেষণা সম্পাদক রবিউল ইসলাম শাওন, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মিরাজ, সহপ্রচার সম্পাদক মেহেদী হাসান, সহসাংগঠনিক সম্পাদক ইমন প্রমুখ।

/লিমন/মেহেদী/


সর্বশেষ

পাঠকপ্রিয়