ঢাকা     রোববার   ২৯ সেপ্টেম্বর ২০২৪ ||  আশ্বিন ১৪ ১৪৩১

জবির নীলফামারী জেলা ছাত্রকল্যাণের কমিটি গঠন

জবি সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:০৪, ২৯ সেপ্টেম্বর ২০২৪  
জবির নীলফামারী জেলা ছাত্রকল্যাণের কমিটি গঠন

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) নীলফামারী জেলা ছাত্রকল্যাণ সংসদের নতুন কমিটি গঠন করা হয়েছে। এতে বিশ্ববিদ্যালয়ের ১৬তম ব্যাচের আইন বিভাগের শিক্ষার্থী আবু সাঈদ মো. আকিব সভাপতি ও একই ব্যাচের সমাজবিজ্ঞান বিভাগের শিক্ষার্থী শাহাদাত হোসেন স্বপন সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।

শনিবার (২৮ সেপ্টেম্বর) নীলফামারী জেলা ছাত্র কল্যাণ সংসদের প্রধান উপদেষ্টা মো. হাফিজুল ইসলাম, রিফাত রাজ, মোফাচ্ছেরুল হকের স্বাক্ষরিত করা এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। আগামী এক বছরের জন্য ২১ সদস্যের এ আংশিক কমিটি ঘোষণা করা হয়েছে। আগামী ১৫ দিনের মধ্যে কমিটি পূর্ণাঙ্গ করার নির্দেশ প্রদান করা হয়েছে।

কমিটিতে অন্যান্য সদস্যরা হলেন- সহ-সভাপতি মো. সজিব শাহরিয়ার, মোছা. শান্তনা আক্তার মিষ্টি, মো. সুমন রহমান, মো. মিন্টু ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক মো. শাহজাহান খান, মোছা. ফারিয়া জান্নাত, মো. শাহিন ইসলাম সুমন, মো. জাহিদ হাসান, সাংগঠনিক সম্পাদক মো. আইনুল ইসলাম, মৃত্তিকা রায় বর্ষা, মো. সিফাত সাকিব, মো. আরিফ ইসলাম, মো. মিজু ইসলাম, মো. নাসির ইসলাম, মো. রায়হান ইসলাম।

কমিটিতে আরও আছে, প্রচার সম্পাদক বিশ্ববিদ্যালয়ের গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের শিক্ষার্থী এবং রাইজিংবিডির সংবাদিক লিমন ইসলাম, দপ্তর সম্পাদক সমাজকর্মের সেলিম রেজা সীমান্ত। 

প্রচার সম্পাদক লিমন ইসলাম বলেন, ঢাকার জবির বুকে নীলফামারীর ছাত্রকল্যাণ দ্বিতীয় স্বাধীন বাংলায় পূর্বের সব রীতিকে ভেঙে নতুন ধারায় কাজ করবে শিক্ষার্থীদের স্বার্থে। সবাইকে নিয়ে সম্মিলিতভাবে সবার প্রচেষ্টায় নীলফামারী ছাত্রকল্যাণ তার সব কাজের মাধ্যমে অনন্য দৃষ্টান্ত হয়ে থাকবে।
সভাপতি সাঈদ আকিব বলেন, নীলফামারী জেলা ছাত্রকল্যাণ পরিষদে আমি যে দায়িত্ব পেয়েছি, এটা আমার নিকট অন্যতম একটা গুরু দায়িত্ব। আমি এই পরিবারে সব সদস্যকে সঙ্গে নিয়ে কল্যাণমূলক কাজ করে এগিয়ে যেতে চাই।

/লিমন/মেহেদী/


সর্বশেষ

পাঠকপ্রিয়