ঢাকা, শুক্রবার, ১৯ চৈত্র ১৪২৬, ০৩ এপ্রিল ২০২০
Risingbd
সর্বশেষ:

রোহিতের ডাবল সেঞ্চুরির অপেক্ষায় ভারতের ক্রীড়ামন্ত্রী

আবু হোসেন পরাগ : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৭-০৬-১৬ ৫:৫৬:১৬ পিএম     ||     আপডেট: ২০১৭-০৬-১৬ ৬:১৫:৪২ পিএম
রোহিত শর্মা

ক্রীড়া ডেস্ক : আইসিসির টানা দুটি ৫০ ওভারের টুর্নামেন্টের নকআউট পর্বে ভারতের কাছে হেরে স্বপ্নভঙ্গ হয়েছে বাংলাদেশের। ২০১৫ বিশ্বকাপের কোয়ার্টার ফাইনালের পর কাল চ্যাম্পিয়নস ট্রফির সেমিফাইনাল- দুটি ম্যাচেই সেঞ্চুরি করেছেন ভারতীয় ওপেনার রোহিত শর্মা। এজবাস্টনে কাল তার অপরাজিত ১২৩ রান ভারতের ৯ উইকেটের জয়ে পথ দেখিয়েছে।

দারুণ এই ইনিংসের পর রোহিতকে অভিনন্দন জানিয়েছেন ভারতের ক্রীড়ামন্ত্রী বিজয় গোয়েল। পাশাপাশি পাকিস্তানের বিপক্ষে রোববারের ফাইনালে রোহিতের ব্যাটে ডাবল সেঞ্চুরি দেখার জন্য মুখিয়ে আছেন বলেও জানিয়েছেন ভারতের ক্রীড়ামন্ত্রী।

শুক্রবার বিজয় গোয়েল তার অফিশিয়াল টুইটার অ্যাকাউন্টে রোহিতের সঙ্গে নিজের একটি ছবি পোস্ট করে টুইট করেছেন, ‘রোহিতের চমৎকার এক ইনিংস ছিল এটি, যা ভারতকে বড় জয়ের পথে চালিত করেছে। রোববার তার তৃতীয় ডাবল সেঞ্চুরি দেখতে মুখিয়ে আছি।’

ওয়ানডে ইতিহাসে এখন পর্যন্ত একমাত্র রোহিতেরই দুটি ডাবল সেঞ্চুরি আছে। সর্বোচ্চ ইনিংসটিও তারই, ২০১৪ সালে কলকাতায় শ্রীলঙ্কার বিপক্ষে ২৬৪। চ্যাম্পিয়নস ট্রফির ফাইনালে নিজের তৃতীয় ডাবল সেঞ্চুরি করে দেশের ক্রীড়ামন্ত্রীর চাওয়া পূর্ণ করতে পারবেন রোহিত?

এই প্রথম আইসিসির ৫০ ওভারের টুর্নামেন্টের ফাইনালে মুখোমুখি হচ্ছে দুই চিরপ্রতিদ্বন্দ্বী ভারত-পাকিস্তান। দুই দল সর্বশেষ ফাইনালে মুখোমুখি হয়েছিল ২০০৭ টি-টোয়েন্টি বিশ্বকাপে।

 

 

রাইজিংবিডি/ঢাকা/১৬ জুন ২০১৭/পরাগ