ঢাকা, শুক্রবার, ১৫ ফাল্গুন ১৪২৬, ২৮ ফেব্রুয়ারি ২০২০
Risingbd
সর্বশেষ:

পাকিস্তান অধিনায়কের মামা ভারতের জয় চান!

আমিনুল ইসলাম : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৭-০৬-১৭ ৫:৪২:১৫ পিএম     ||     আপডেট: ২০১৭-০৬-১৭ ৬:৩৯:১৯ পিএম
পাকিস্তানের অধিনায়ক সরফরাজ আহমেদ ও তার মামা মেহবুব হাসান

ক্রীড়া ডেস্ক : আইসিসি চ্যাম্পিয়নস ট্রফির ফাইনালে আগামীকাল লড়বে ভারত-পাকিস্তান। এটা শুধু ম্যাচ নয়, ক্রিকেট যুদ্ধ। সেটা দুই দেশের ক্রিকেটারদের পাশাপাশি সমর্থকদের জন্যও প্রযোজ্য। এমন সময় ভারতের বিভিন্ন গণমাধ্যম সরব পাকিস্তানের অধিনায়ক সরফরাজ আহমেদের মামাকে নিয়ে। তিনি জানিয়েছেন পাকিস্তান নয়, ভারতের জয়ের জন্য প্রার্থনা করছেন। কারণ, পাকিস্তানের চেয়ে ভারত শক্তিশালী দল।

এটুকু পড়ে বিভ্রান্ত হতে পারেন। বিষয়টি খোলাসা করা যাক। সরফরাজের মামা মেহবুব হাসান ভারতের উত্তর প্রদেশের এতাওয়া এগ্রিকালচার ইঞ্জিনিয়ারিং কলেজের জেষ্ঠ্য কেরানি। সরফরাজের মা-ও এখানেই বড় হয়েছেন। কিন্তু বিয়ের পর সরফরাজের মা তার বাবা সাকিল আহমেদের সঙ্গে পাকিস্তানের করাচি চলে যান। পরবর্তী সময়ে তিনি সেখানেই বাস করেন। সরফরাজ পাকিস্তানের অধিনায়ক হলেও তার মামা ভারতের বাসিন্দা। সে কারণে তিনি মন থেকেই নিজের দেশ ভারতের জয় চাইছেন।

সরফরাজের মামা মেহবুব হাসান বলেন, ‘আমি নিশ্চিত ভারত দল জিতবে। প্রতিপক্ষের খেলোয়াড়দের চেয়ে আমাদের খেলোয়াড়রা খুবই ভালো। এটা সত্য যে আমার ভাগিনা পাকিস্তানের হয়ে খেলছে। তার দলের জন্য শুভকামনা জানাচ্ছি। তবে নিজের দেশ সব কিছুর উর্ধ্বে। আমরা ভারতের জয়ের জন্য প্রার্থনা করছি।’



রাইজিংবিডি/ঢাকা/১৭ জুন ২০১৭/আমিনুল

     
 
রাইজিংবিডি স্পেশাল ভিডিও