ঢাকা, শুক্রবার, ১৯ আষাঢ় ১৪২৭, ০৩ জুলাই ২০২০
Risingbd
সর্বশেষ:
পাকিস্তানের পররাষ্ট্রমন্ত্রী করোনায় আক্রান্ত        রাত পোহালেই ওয়ারী লকডাউন, প্রস্তুত ডিএসসিসি        আমাদের কাছে সুমন ব্যাপারীর প্রধান পরিচয় রোগী: মিটফোর্ড পরিচালক        স্বাস্থ্যমন্ত্রীর পদত্যাগ চেয়ে যুব আন্দোলনের বিক্ষোভ        পাটকল বন্ধের সিদ্ধান্ত থেকে সরে আসার আহ্বান ওয়ার্কার্স পার্টির        আগামী সপ্তাহে জুনের মজুরি পাবেন পাটকল শ্রমিকরা: পাটমন্ত্রী        করোনায় ৪২ জনের মৃত্যু, আক্রান্ত ৩১১৪        সিরাজগঞ্জে ফের বেড়েছে যমুনার পানি, বন্দি দেড় লাখ মানুষ        সব রেকর্ড ভেঙে যুক্তরাষ্ট্রে ২৪ ঘণ্টায় সর্বোচ্চ আক্রান্ত        কষ্টের জয়ে এগিয়েই থাকলো রিয়াল       

হার্শা ভোগলের সেরা একাদশে সাকিব

ইয়াসিন : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৭-০৬-১৮ ২:৫৮:৫৮ পিএম     ||     আপডেট: ২০১৭-০৬-১৮ ৬:০২:৪৮ পিএম

ক্রীড়া ডেস্ক: ভারতের জনপ্রিয় ধারাভাষ্যকার, উপস্থাপক ও সাংবাদিক হার্শা ভোগলে চ্যাম্পিয়নস ট্রফির সেরা একাদশ নির্বাচন করেছেন। বাংলাদেশের অলরাউন্ডার সাকিব আল হাসানকে নিজের সেরা একাদশে রেখেছেন হার্শা ভোগলে।

হার্শা ভোগলের একাদশ: রোহিত শর্মা, শেখর ধাওয়ান, বিরাট কোহলি, জো রুট, বেন স্টোকস, মাহেন্দ্র সিং ধোনি, সাকিব আল হাসান, আদিল রশিদ, মরনে মরকেল, হাসান আলী ও জুনায়েদ খান।

টপ অর্ডারের তিন ব্যাটসম্যানকে বেছে নিতে বেগ পেতে হয়নি হার্শা ভোগলেকে। ধারাবাহিকভাবে ভালো করা দুই ওপেনার রোহিত শর্মা ও শেখর ধাওয়ানকে বেছে নিয়েছেন। ভারতের অধিনায়ক বিরাট কোহলি রয়েছে তিনে। হার্শা ভোগলের একাদশের অধিনায়ক বিরাট।


চারে ব্যাটিংয়ের জন্য জো রুটকে বেছে নিয়েছেন হার্শা। তবে নিউজিল্যান্ডের অধিনায়ক কেন উইলিয়ামসনের কথাও ভেবেছিলেন। কিন্তু ইংলিশ কন্ডিশনের জন্য শেষ পর্যন্ত জো রুটকেই নিয়েছেন। অলরাউন্ডার হিসেবে রেখেছেন বেন স্টোকসকে। উইকেট রক্ষক ব্যাটসম্যান হিসেবে আছেন মাহেন্দ্র সিং ধোনি। তবে এ পজিশনের জন্য মুশফিকুর রহিমের কথাও বিবেচনায় এনেছিলেন। কিন্তু উইকেট কিপিংয়ের বিবেচনায় ধোনিকেই শেষ পর্যন্ত বেছে নিয়েছেন হার্শা।

সাতে রয়েছেন সাকিব আল হাসান। নিউজিল্যান্ডের বিপক্ষে সেঞ্চুরির জন্য সাকিবকে একাদশে রেখেছেন। পাশাপাশি বল হাতে দক্ষতার কারণে বিশ্বসেরা অলরাউন্ডারকে নিয়েছেন। এরপর রয়েছে চার বিশেষজ্ঞ বোলার। শুরুটা স্পিনার কাম ব্যাটসম্যান আদিল রশিদকে দিয়ে। ইংলিশ লেগ স্পিনারের সঙ্গে টক্কর দিয়েছিলেন দক্ষিণ আফ্রিকার ইমরান তাহির। তবে ব্যাটিং বিবেচনায় রশিদকে এগিয়ে রেখে দলে নিয়েছেন হার্শা। এরপরই আছেন তিন পেসার মরনে মরকেল, হাসান আলী ও জুনায়েদ খান।

টুর্নামেন্টের এখন পর্যন্ত সর্বোচ্চ উইকেট সংগ্রহাক হাসান আলী। এছাড়া জুনায়েদ খানও দারুণ বোলিং করেছেন। মরনে মরকেল ইংলিশ কন্ডিশনের বিবেচনায় হার্শা ভোগলের একাদশে সুযোগ পেয়েছেন।

তথ্যসূত্র: ক্রিজবাজ

 

 

রাইজিংবিডি/ঢাকা/১৮ জুন ২০১৭/ইয়াসিন