ঢাকা, রবিবার, ১০ ভাদ্র ১৪২৬, ২৫ আগস্ট ২০১৯
Risingbd
সর্বশেষ:

স্ট্রেচারে করে মাঠ ছাড়লেন ফার্নান্দো

আমিনুল ইসলাম : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০৫-২৪ ৯:১০:৩৯ পিএম     ||     আপডেট: ২০১৯-০৫-২৪ ১০:১৫:৫৭ পিএম
স্ট্রেচারে করে মাঠ ছাড়লেন ফার্নান্দো
Walton E-plaza

ক্রীড়া ডেস্ক : দক্ষিণ আফ্রিকার বিপক্ষে বিশ্বকাপের প্রস্তুতি ম্যাচে ইনজুরিতে পড়ে মাঠ ছেড়েছেন শ্রীলঙ্কার টপ অর্ডার ব্যাটসম্যান আভিষকা ফার্নান্দো।

ম্যাচের ১৮ ওভারের সময় তিনি কভারে ফিল্ডিং করছিলেন। এ সময় ফাপ ডু প্লেসিসের খেলা একটি বল ধরতে গিয়ে বাজেভাবে গোড়ালিতে ব্যাথা পান। তিনি ব্যথায় উঠে দাঁড়াতে পারছিলেন না। ফিজিও দৌড়ে মাঠে প্রবেশ করেন। প্রাথমিক চিকিৎসা দেওয়ার পরও তিনি পায়ের গোড়ালিতে ভর দিয়ে দাঁড়াতে পারছিলেন না। অবশেষে তাকে স্ট্রেচারে করে মাঠের বাইরে নিয়ে যাওয়া হয়।

এবারের বিশ্বকাপে শ্রীলঙ্কাকে ডার্ক হর্স বলা হচ্ছে। তাদের নেতৃত্বে আছেন তিন বছর পর ওয়ানডে দলে ফেরা দিমুথ করুণারত্নে। বিশ্বকাপে তাদের প্রথম ম্যাচ ১ জুন নিউজিল্যান্ডের বিপক্ষে। এই ম্যাচের আগেই তারা চাইবে ফার্নান্দো সেরে উঠুক। কিন্তু যেভাবে তিনি ব্যথায় কাতরাচ্ছিলেন তাতে দেখার বিষয় শেষ পর্যন্ত বিশ্বকাপের প্রথম ম্যাচে খেলতে পারেন কিনা।

শ্রীলঙ্কার হয়ে আভিষকা ফার্নান্দো ছয়টি ওয়ানডে ম্যাচ খেলেছেন। রান করেছেন ১৪৫টি। গড় ২৪.১৬। স্ট্রাইক রেট ৯২.৩৫। স্কটল্যান্ডের বিপক্ষে তিনি ৭৪ রান করেছিলেন। যা তার ওয়ানডে ক্যারিয়ারের প্রথম ফিফটি।

 

 

 

 

রাইজিংবিডি/ঢাকা/২৪ মে ২০১৯/আমিনুল

Walton AC
ইউটিউব সাবস্ক্রাইব করুন
       

Walton AC
Marcel Fridge