ঢাকা, বুধবার, ২৫ চৈত্র ১৪২৬, ০৮ এপ্রিল ২০২০
Risingbd
সর্বশেষ:

ষষ্ঠ দিনের বিজয়ী বরিশালের আজাদ

আমিনুল ইসলাম : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০৬-০৬ ৩:৫৫:৪৪ পিএম     ||     আপডেট: ২০১৯-০৬-০৬ ৩:৫৫:৪৪ পিএম

ক্রীড়া ডেস্ক : চলমান ক্রিকেট বিশ্বকাপ উপলক্ষ্যে ৩০ মে থেকে শুরু হয়েছে ওয়ালটন-রাইজিংবিডি বিশ্বকাপ ক্রিকেট কুইজ-২০১৯। এই কুইজ চলবে বিশ্বকাপের শেষ দিন পর্যন্ত। কুইজ চলাকালিন প্রতিদিন একজন ভাগ্যবান বিজয়ী ওয়ালটন গ্রুপের পক্ষ থেকে একটি ওয়ালটন স্মার্টফোন জেতার সুযোগ পাবেন।

ওয়ালটন-রাইজিংবিডি বিশ্বকাপ কুইজের ষষ্ঠ দিনের (০৪.০৬.২০১৯) সঠিক উত্তরদাতার মধ্য থেকে লটারির মাধ্যমে বিজয়ী হয়ে একজন প্রতিযোগী জিতে নিয়েছেন ওয়ালটনের আকর্ষণীয় স্মার্টফোন। ভাগ্যবান সেই বিজয়ী হলেন বরিশালের মো. আবুল কালাম আজাদ।

বরিশাল মেডিকেল কলেজের এই অফিস সহকারী অনুভূতি প্রকাশ করতে গিয়ে বলেন, ‘ভালো লাগছে। এই বয়সেও কুইজ খেলে পুরস্কার জিতলাম। যদিও এটা কিশোরদের কাজ। তবুও ভালো লাগছে। তবে আমি ভাবিনি যে পুরস্কার জিতব। কারণ, কখনো পাইনি। ধন্যবাদ রাইজিংবিডিকে আমাকে বিজয়ী নির্বাচন করায়। ধন্যবাদ ওয়ালটন গ্রুপকেও।’

চাইলে আপনিও অংশ নিতে পারেন ওয়ালটন-রাইজিংবিডি বিশ্বকাপ ক্রিকেট কুইজ প্রতিযোগিতায়। সে জন্য আপনাকে রাইজিংবিডি.কমের নির্দিষ্ট লিঙ্কে (http://risingbd.com/worldcupquiz) গিয়ে ক্লিক করে কুইজের সঠিক উত্তর দিতে হবে।

প্রতিযোগিতায় অংশ নিতে অবশ্যই নিজের নাম, মোবাইল ফোন নম্বর এবং ই মেইল ঠিকানা নির্ভুলভাবে লিখতে হবে। একবারের বেশি সঠিক উত্তর দেওয়ার প্রয়োজন নেই এবং একবার বিজয়ী নির্বাচিত হলে আর অংশ নেওয়ার প্রয়োজন নেই।

বিশ্বকাপ শেষে ৪৬ দিনের মোট ৪৬ জন বিজয়ীকে তাদের পুরস্কার হস্তান্তর করা হবে।



রাইজিংবিডি/ঢাকা/৬ জুন ২০১৯/আমিনুল