ঢাকা, শনিবার, ৯ ভাদ্র ১৪২৬, ২৪ আগস্ট ২০১৯
Risingbd
সর্বশেষ:

ভারত-পাকিস্তানের বিতর্কিত বিজ্ঞাপন, সানিয়া মির্জার নিন্দা

মো. নুরুল আমিন : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০৬-১২ ১০:১০:৫৭ পিএম     ||     আপডেট: ২০১৯-০৬-১৩ ৮:৩৩:৫১ এএম
ভারত-পাকিস্তানের বিতর্কিত বিজ্ঞাপন, সানিয়া মির্জার নিন্দা
Walton E-plaza

ক্রীড়া ডেস্ক : বিশ্বকাপে ভারত বনাম পাকিস্তান হাইভোল্টেজ ম্যাচকে সামনে রেখে বিতর্কের জন্ম দিয়েছে দুই দেশের কিছু বিজ্ঞাপন। পাকিস্তানি ক্রিকেটার শোয়েব মালিকের সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ ভারতীয় টেনিস তারকা সানিয়া মির্জা বুধবার টুইটারে এক হাত নিয়েছেন এসব বিজ্ঞাপন নির্মাতাদের।

রোববার ওল্ড ট্র্যাফোর্ডে এই দুই দেশ মাঠে নামার আগে জাজ টিভির এক বিজ্ঞাপনে ব্যঙ্গ করা হয়েছে ভারতীয় বিমান বাহিনীর আলোচিত পাইলট অভিনন্দন বর্তমানের পাকিস্তানে আটক থাকার বিষয়টি। ৩৩ সেকেন্ডের ঐ বিজ্ঞাপনে অভিনন্দনের টেডমার্ক গোঁফে নীল জার্সিতে সজ্জিত একজন মডেলকে এই ম্যাচে ভারতের কৌশলের ব্যাপারে জিজ্ঞেস করলে বারবার বলতে দেখা যায় অভিনন্দনের ভাইরাল হওয়া কথা ‘আমি দুঃখিত, আমি তোমাকে এটা বলতে পারব না’।

অন্যদিকে ভারতের স্টার নেটওয়ার্কে একটি বিজ্ঞাপন প্রচারিত হচ্ছে যেখানে একজন ভারতীয় সমর্থক নিজেকে পাকিস্তানের ‘বাবা’ বলে পরিচয় দেয় যা বিশ্বকাপে পাকিস্তানের বিপক্ষে ভারতের একচেটিয়া পারফরম্যান্সকে ইঙ্গিত করে।

‘সীমান্তের দুই পাশেই জঘন্য বিজ্ঞাপন, সিরিয়াসলি এই ম্যাচ নিয়ে আপনাদের আর হাইপ তৈরীর দরকার নেই বিশেষত এমন ছাইপাঁশ বিজ্ঞাপন দিয়ে। এই ম্যাচ এমনিতেই যথেষ্ট দৃষ্টি আকর্ষণ করে। এটা শুধুই ক্রিকেট!”- টুইটারে লেখেন সানিয়া মির্জা।

উল্লেখ্য, ফেব্রুয়ারিতে পুলাওয়ামায় জঙ্গী হামলায় ৪০ ভারতীয় জওয়ান নিহত হবার পর দুই দেশের মধ্যে উত্তেজনা চরমে উঠে।



রাইজিংবিডি/ঢাকা/১২ জুন ২০১৯/নুরুল/আমিনুল

Walton AC
ইউটিউব সাবস্ক্রাইব করুন
       

Walton AC
Marcel Fridge