ঢাকা, শনিবার, ৮ ভাদ্র ১৪২৬, ২৪ আগস্ট ২০১৯
Risingbd
সর্বশেষ:

ফিল্ডিং নিয়ে হতাশ সরফরাজ, রমিজ রাজা বলছেন ‘রাবিশ’

মো. নুরুল আমিন : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০৬-১৩ ১১:৩৯:৫২ এএম     ||     আপডেট: ২০১৯-০৬-১৩ ১১:৩৯:৫২ এএম
ফিল্ডিং নিয়ে হতাশ সরফরাজ, রমিজ রাজা বলছেন ‘রাবিশ’
Walton E-plaza

ক্রীড়া ডেস্কঃ রোববার ওল্ড ট্রাফোর্ডে ভারতের বিপক্ষে মাঠে নামার আগে দলের খেলোয়াড়দের ফিল্ডিং এ উন্নতি চান পাকিস্তান অধিনায়ক সরফরাজ আহমেদ। টনটনে অস্ট্রেলিয়ার বিপক্ষে ৪১ রানে হারের পর সংবাদ সম্মেলনে এ কথা জানান তিনি। এ ম্যাচে তিনটি ক্যাচ মিস ছাড়াও মিস ফিল্ডিং ও ওভার থ্রো থেকে অনেক রান দিয়েছেন পাকিস্তানি ফিল্ডাররা।

ফিল্ডিং নিয়ে প্রশ্ন করা হলে নিজের হতাশা লুকাননি সরফরাজ।  ‘আমাদেরকে অবশ্যই উন্নতি করতে হবে কারন বড় দলকে হারাতে গেলে ব্যাটিং, বোলিং ও ফিল্ডিং সবই সমান গুরুত্বপূর্ণ। আমরা ফিল্ডিং এ আমাদের সেরাটা দিতে পারিনি, ভারতের বিপক্ষে মাঠে নামার আগে আমরা এ নিয়ে কঠোর পরিশ্রম করব’- বলেন তিনি।

ওয়াহাব রিয়াজের বলে ২৬ রানে থাকা অসি অধিনায়ক ফিঞ্চের ক্যাচ ধরতে ব্যর্থ হন আসিফ আলি। পরবর্তীতে হাফিজের তালুবন্দি হয়ে সাজ ঘরে ফেরার আগে ফিঞ্চের ব্যাট থেকে আসে ৮২ রান। পরবর্তীতে ওয়ার্নারের ক্যাচ ও হাতছাড়া করেন আসিফ আলি। 

এদিকে পাকিস্তানের এরকম বাজে ফিল্ডিংকে রাবিশ বলেছেন প্রাক্তন পাকিস্তানি ক্রিকেটার ও ধারাভাষ্যকার রমিজ রাজা। ‘আমি কাউকে হতাশ করতে চাই না কিন্তু পাকিস্তানের এরকম ফিল্ডিং পুরোপুরি ‘রাবিশ’।



রাইজিংবিডি/ঢাকা/১৩ জুন ২০১৯/নুরুল/শামীম

Walton AC
ইউটিউব সাবস্ক্রাইব করুন
       

Walton AC
Marcel Fridge