ঢাকা     সোমবার   ১০ আগস্ট ২০২০ ||  শ্রাবণ ২৬ ১৪২৭ ||  ২০ জ্বিলহজ্জ ১৪৪১

গার্ডিয়ানের চোখে বিশ্বকাপে সেরা টাইগার সমর্থকরা

20 || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৭:৫৮, ১৭ জুলাই ২০১৯  
গার্ডিয়ানের চোখে বিশ্বকাপে সেরা টাইগার সমর্থকরা

ক্রীড়া ডেস্ক : ইংল্যান্ড চ্যাম্পিয়ন হওয়ার মধ্য দিয়ে পর্দা নেমেছে দ্বাদশ বিশ্বকাপ আসরের। টুর্নামেন্ট শেষ হলেও এখনো চলছে এই আসরের বিভিন্ন দিক নিয়ে আলোচনা ও সমালোচনা। বিশ্বকাপে সেরা দিক নিয়ে প্রতিবেদন প্রকাশ করেছে ইংলিশ গনমাধ্যম গার্ডিয়ান। বিশ্বকাপে গ্যালারিতে বাংলাদেশি সমর্থকদের প্রানবন্ত উপস্থিতিকে সেরা বলছে গার্ডিয়ান।

বাংলাদেশের ম্যাচ চলাকালীন ইংল্যান্ডের বিভিন্ন প্রান্ত থেকে খেলা দেখতে ছুটে আসতেন টাইগার সমর্থকরা। মাঠের ১১ টাইগারকে সমর্থন দিতে আয়ারল্যান্ডসহ ইউরোপের বিভিন্ন প্রান্ত থেকে হাজির হতে দেখা গেছে তাদের। গ্যালারিতে বাংলাদেশি পতাকা, মুখে রঙিন মুখোশ, শরীরে ট্যাটু আর বাঘের পতুল নিয়ে সমর্থকদের গলা ফাটানো সমর্থন উৎসাহ যুগিয়েছে সাকিব-তামিম-মাশরাফিদের। টাইগার সমর্থকদের এমন  সরব উপস্থিতি নজর কেড়েছে বিদেশি গনমাধ্যমকেও। বিশেষ করে ওভালে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে উদ্বোধনী ম্যাচেই গ্যালারিতে তাদের বর্ণিল উপস্থিতি বিস্মিত করেছে বিদেশি গনমাধ্যম ও ক্রিকেটপ্রেমীদের।

 

এবারের বিশ্বকাপে দক্ষিণ আফ্রিকা, ওয়েস্ট ইন্ডিজ ও আফগানিস্তানের মতো দলের বিপক্ষে জয় পেয়েছে বাংলাদেশ। নিউজিল্যান্ডের বিপক্ষে জিততে জিততেও এক পর্যায়ে হেরে যায় মাশরাফি বিন মুর্তজার দল। গ্রুপর্বের শেষ ম্যাচেও পাকিস্তানের বিপক্ষে হারের ফলে বিশ্বকাপ পয়েন্ট টেবিলে অষ্টম স্থানে থেকে শেষ করতে হয়েছে তাদের।

 

রাইজিংবিডি/ঢাকা/১৭ জুলাই ২০১৯/শামীম

রাইজিংবিডি.কম

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  

সর্বশেষ

পাঠকপ্রিয়