ঢাকা     বৃহস্পতিবার   ১৩ আগস্ট ২০২০ ||  শ্রাবণ ২৯ ১৪২৭ ||  ২২ জ্বিলহজ্জ ১৪৪১

বধির ক্রিকেটে বাংলাদেশ দলের হার

17 || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:৩২, ১৯ সেপ্টেম্বর ২০১৮  
বধির ক্রিকেটে বাংলাদেশ দলের হার

ছবি : সাজ্জাদ

ক্রীড়া প্রতিবেদক : ওয়ালটন ত্রিদেশীয় টি-টোয়েন্টি বধির ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল আগেই নিশ্চিত করেছে পাকিস্তান ও বাংলাদেশ। দল দুটি আজ গ্রুপ পর্বের শেষ ম্যাচে মুখোমুখি হয়। ম্যাচটি নিয়মরক্ষার হলেও বাংলাদেশের সামনে সুযোগ ছিল পাকিস্তানকে হারিয়ে নিজেদের শক্তিমত্তার জানান দেওয়ার। কিন্তু গ্রুপ পর্বের প্রথম ম্যাচের মতো এখানেও ফল ভিন্ন হয়নি। আবারো পাকিস্তানের কাছে হেরেছে বাংলাদেশ।

আজ বুধবার ফতুল্লার খান সাহেব ওসমান আলী ক্রিকেট স্টেডিয়ামে বাংলাদেশ প্রথমে ব্যাট করতে নামে। ১৫ ওভারে মাত্র ৪৪ রানে অলআউট হয়ে যায় বাংলাদেশ। জবাবে ১২.৫ ওভারে ২ উইকেট হারিয়ে লক্ষ্যে পৌঁছে যায় পাকিস্তান। জয় পায় ৮ উইকেটের ব্যবধানে।

বাংলাদেশের হয়ে ব্যাট হাতে সর্বোচ্চ ১৭ রান করেন আকিব। ১০ রান করেন ইমন। বল হাতে পাকিস্তানের ওমর আমির ৫টি উইকেট নিয়েছেন। ৩টি উইকেট নিয়েছেন জুবায়ের। অপর দুই উইকেট নিয়েছেন তারিক।



৪৫ রানের জয়ের লক্ষ্যে ব্যাট করতে নেমে ৬.২ ওভারেই ২৪ রান তোলে পাকিস্তান। এর পরই পাকিস্তান দলে জোড়া আঘাত করেন বাংলাদেশের বোলার সেতু। তিনি ফিরিয়ে দেন পাকিস্তানের দুইজন ব্যাটসম্যানকে। এরপর অবশ্য আর কোনো উইকেট হারাতে হয়নি পাকিস্তানকে। আসলাম ও জব্বার অপরাজিত থেকে দলকে জিতিয়ে মাঠ ছাড়েন। আসলাম সর্বোচ্চ ২০ রান করেন। ৮ রান করেন জব্বার। ১২টি রান আসে উদ্বোধনী ব্যাটসম্যান ইউসুফের ব্যাট থেকে।

ম্যাচ শেষে পুরস্কার বিতরণ করেন ওয়ালটন গ্রুপের অ্যাসিস্ট্যান্ট জেনারেল ম্যানেজার (এজিএম) মামুন মাহাদি। 

ভারতকে হারিয়ে আগেই ফাইনাল নিশ্চিত করেছে বাংলাদেশ। অন্যদিকে ফাইনাল নিশ্চিত করেছে পাকিস্তানও। আগামী শুক্রবার ফাইনালে মুখোমুখি হবে বাংলাদেশ ও পাকিস্তান। টুর্নামেন্টের চ্যাম্পিয়ন দল ট্রফি ও ৫০ হাজার টাকার প্রাইজমানি পাবে। আর রানার্সআপ দল ট্রফিসহ ২৫ হাজার টাকার প্রাইজমানি পাবে।




রাইজিংবিডি/ঢাকা/১৯ সেপ্টেম্বর ২০১৮/আমিনুল

রাইজিংবিডি.কম

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  

সর্বশেষ

পাঠকপ্রিয়