ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

পরিচ্ছন্ন নগর উপহার দেবো : মিলন

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:৪১, ২৩ জানুয়ারি ২০২০   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
পরিচ্ছন্ন নগর উপহার দেবো : মিলন

নির্বাচিত হলে পরিচ্ছন্ন ঢাকা শহর উপহার দেবেন বলে আশ্বাস দিয়েছেন ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনে জাতীয় পার্টি মেয়র প্রার্থী হাজী সাইফুদ্দিন আহমেদ মিলন।

বৃহস্পতিবার দিনব্যাপী ঢাকা দক্ষিণ সিটির খিলগাঁওসহ বিভিন্নস্থানে গণসংযোগকালে ভোটারদের তিনি এ প্রতিশ্রুতি দেন।

এলাকাবাসীর উদ্দেশ্যে মিলন বলেন, ‘ডেঙ্গু ও চিকুনগুনিয়া মহা আতংকের নাম। এ রোগের উৎসই হচ্ছে শহরের অপরিচ্ছন্নতা। কথা দিচ্ছি জনগণের ভোটে মেয়র নির্বাচিত হলে আমি পরিচ্ছন্ন ঢাকা শহন উপহার দেবো। এডিস মশা নির্মূল করে ঢাকাবাসীকে ডেঙ্গু ও চিকুনগুনিয়া রোগ থেকে রক্ষা করব।’

বৃহস্পতিবার দিনব্যাপী ঢাকা দক্ষিণ সিটির খিলগাঁও রেলগেট, খিলগাঁও বাজার, তালতলা, গোড়ান টেম্পুস্ট্যান্ড, বাসাবো বালুর মাঠ, মুগদা বড় মসজিদ, মান্ডা চৌরাস্তা, মানিকনগর পুকুরপাড়, গোপীবাগ এলাকায় লাঙ্গলে ভোট চেয়ে গণসংযোগ করেন মিলন।

এসময় তিনি ভোটারদের নানা প্রতিশ্রুতি দেন। গণসংযোগকালে মিলন ১২টি পথসভায় বক্তব্য রাখেন।

মিলনের সঙ্গে জাপার উপদেষ্টা জহিরুল আলম রুবেল, হারুনুর রশিদ, শ্রমিক পার্টির একেএম আশরাফুজ্জামান খান, কেন্দ্রীয় নেতা সুজন দে, আবুল বাসার বাসু, ইব্রাহিম আজাদ, এমএ কাইয়ুম, মাহবুবুর রহমান খসরু, জঙ্গী হায়দার, জমির আলী, হিরো বাবুল, রিপন, জাহাঙ্গীর আলম, ইদি আমিন অ্যাপোলো, মিলনের ছেলে রাকিব উদ্দিন আবির ও সাকিব উদ্দিন শিফানসহ স্থানীয় জাপার বিপুলসংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

 

ঢাকা/নঈমুদ্দীন/সনি

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়