ঢাকা, শুক্রবার, ২২ জ্যৈষ্ঠ ১৪২৭, ০৫ জুন ২০২০
Risingbd
সর্বশেষ:

শরীয়তপুরে চাচার হাতে ভাতিজা খুন

শরীয়তপুর সংবাদদাতা : শরীয়তপুরের গোসাইরহাট উপজেলার নাগের পাড়া ইউনিয়নের মুন্সির হাটে পূর্বশত্রুতার জের ধরে নজু মুন্সি নামে এক ব্যক্তিকে কুপিয়ে হত্যার অভিযোগ উঠেছে তার চাচা আব্দুল মান্নান মুন্সির বিরুদ্ধে।

শরীয়তপুরে উন্নয়ন কাজ না করে টাকা লুট

শরীয়তপুর প্রতিনিধি : শরীয়তপুরের সদর উপজেলার ডোমসার ইউনিয়নে গ্রামীণ অবকাঠামো সংস্কার, রক্ষণাবেক্ষণ ও উন্নয়ন প্রকল্পের ৪৯ লাখ টাকার কাজ প্রায় পুরোটাই না করে টাকা ভাগ করে নেওয়ার অভিযোগ উঠেছে।

বরযাত্রীবাহী বাস পুকুরে পড়ে নিহত ২

শরীয়তপুর প্রতিনিধি : শরীয়তপুরের ডামড্যা উপজেলার ধানকাটি ইউনিয়নের ভাদুরীকান্দী ব্রিজের কাছে শিধলকুড়া-ডামুড্যা সড়কে বরযাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে পুকুরে পড়ে গেলে দুইজন নিহত হয়েছে।

শরীয়তপুরে রশি ছিঁড়ে ৩ লঞ্চডুবি

শরীয়তপুর প্রতিনিধি : শরীয়তপুরের নড়িয়া উপজেলার ওয়াপদা ঘাটে নোঙর করে রাখা তিনটি লঞ্চ পন্টুনের রশি ছিঁড়ে পদ্মায় ডুবে গেছে।

সন্ত্রাস ও মাদকের বিরুদ্ধে প্রতিরোধ গড়তে হবে : আইজিপি

শরীয়তপুর প্রতিনিধি : বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়ন করতে হলে সন্ত্রাস ও মাদকের বিরুদ্ধে কমিউনিটি পুলিশের মাধ্যমে প্রতিরোধ গড়ে তুলতে হবে বলে মন্তব্য করেছেন পুলিশের মহাপরিদর্শক এ কে এম শহীদুল হক।

আ.লীগের দু’গ্রুপে সংঘর্ষ, যুবলীগকর্মী নিহত

শরীয়তপুর প্রতিনিধি : শরীয়তপুরের নড়িয়া উপজেলার রাজনগর ইউনিয়নে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে আওয়ামী লীগে দুইপক্ষের সংঘর্ষে বোমা ও গুলির আঘাতে স্থানীয় যুবলীগকর্মী ইকবাল হোসেন ফকির (৩০) নিহত হয়েছেন।

পদ্মায় ট্রলারডুবি : নিখোঁজ ৩

শরীয়তপুর প্রতিনিধি : জেলার নড়িয়া উপজেলার ঈশ্বরকাঠি  পদ্মা নদীতে ট্রলার ডুবে দুই শিশু ও এক নারী নিখোঁজ হয়েছেন।

শরীয়তপুরে ভুল চিকিৎসায় প্রসূতি মৃত্যুর অভিযোগ

শরীয়তপুর প্রতিনিধি : শরীয়তপুর শহরের ডা. এমএ দাউদ জেনারেল হাসপাতালে ভুল চিকিৎসায় রুমা আক্তার (২৬) নামে এক প্রসূতির মৃত্যুর অভিযোগ উঠেছে।

স্কুলছাত্রীর উদ্ধারকৃত লাশের কিডনি লিভার নেই

শরীয়তপুর প্রতিনিধি : শরীয়তপুরের ভেদরগঞ্জ উপজেলার সখীপুরে নিখোঁজ হওয়ার আট দিন পর গত শনিবার স্কুলছাত্রী লিজা আক্তারের (১০) লাশ উদ্ধার করেছে পুলিশ। তবে তার শরীরে কিডনি, লিভার, ফুসফুসসহ গুরুত্বপূর্ণ অঙ্গ পাওয়া যায়নি বলে জানিয়েছেন চিকিৎসক।

পদ্মার ভাঙনে বিলীন হচ্ছে ঘরবাড়ি ও শিক্ষা প্রতিষ্ঠান

শরীয়তপুর প্রতিনিধি : শরীয়তপুরের  জাজিরা ও  নড়িয়া উপজেলার বিস্তীর্ণ এলাকাজুড়ে প্রতি বছরের ন্যায় এবারো বর্ষার শুরুতেই পদ্মা নদীতে স্রোত  বেড়ে যাওয়ায় ভয়াবহ ভাঙন দেখা দিয়েছে।

শরীয়তপুরে চলছে দিনব্যাপী দম্পতি মেলা

শরীয়তপুর প্রতিনিধি : এই প্রথম পারিবারিক কলহ দূরীকরণ এবং সুখী দাম্পত্য জীবনকে উৎসাহিত করতে শরীয়তপুর জেলা পুলিশের উইমেন অ্যান্ড চাইল্ড সাপোর্ট সেন্টার এবং জেলা কমিউনিটি পুলিশিংয়ের উদ্যোগে দম্পতি মেলা ও মাদক বিরোধী কনসার্ট-২০১৭ শুরু হয়েছে।

সর্বশেষ