ঢাকা, বুধবার, ৭ কার্তিক ১৪২৬, ২৩ অক্টোবর ২০১৯
Risingbd
সর্বশেষ:

ধোনির চেন্নাইকে হারিয়ে দিল তলানির দল দিল্লি

আমিনুল ইসলাম : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৮-০৫-১৯ ৯:৪৯:৪০ এএম     ||     আপডেট: ২০১৮-০৫-১৯ ৩:২৬:২০ পিএম
ম্যাচ শেষে করমর্দন করছেন অধিনায়ক ধোনি ও শ্রেয়াস আয়ার

ক্রীড়া ডেস্ক : পয়েন্ট টেবিলের দ্বিতীয় স্থানে রয়েছে চেন্নাই সুপার কিংস। ইতিমধ্যে প্লে-অফ নিশ্চিত হয়েছে তাদের। আর পয়েন্ট টেবিলের তলানির দল দিল্লি ডেয়ারডেভিলস। তাদেরও ইতিমধ্যে বিদায় নিশ্চিত হয়েছে। শুক্রবার রাতে এই দুই দল মুখোমুখি হয়। সবশেষ ম্যাচগুলো ধোনিরা যেভাবে দাপটের সঙ্গে জিতেছে তাতে এই ম্যাচে ফেভারিট ছিল চেন্নাই-ই। কিন্তু ১৬২ রানের পুঁজি নিয়েও চেন্নাইকে ৩৪ রানে হারিয়ে দিয়েছে দিল্লি।

শুক্রবার দিল্লির ফিরোজ শাহ কোটলা স্টেডিয়ামে টস হেরে শ্রেয়াস আয়াররা প্রথমে ব্যাট করতে নামে। রিশাব পন্তের ৩৮, বিজয় শঙ্করের ৩৬ ও হার্শাল প্যাটেলের অপরাজিত ৩৬ রানে ভর করে ৫ উইকেট হারিয়ে ১৬২ রান সংগ্রহ করে দিল্লি। বল হাতে চেন্নাইর দক্ষিণ আফ্রিকান বোলার লুঙ্গি এনগিদি ৩ ওভারে ১৪ রান দিয়ে ২ উইকেট নেন। ১টি করে উইকেট নেন জাজেদা, শার্দুল ঠাকুর ও দীপক চাহার।

১৬৩ রানের জয়ের লক্ষ্যে ব্যাট করতে নেমে শুরুটা বলতে গেলে ভালোই হয়েছিল চেন্নাই সুপার কিংসের। শেন ওয়াটসন ও আম্বাতি রাইডু ৪৬ রান তোলেন উদ্বোধনী জুটিতে। এরপর ব্যক্তিগত ১৪ রানে ফিরে যান ওয়াটসন। ৭০ রানের মাথায় সাজঘরের পথ ধরেন রাইডুও। তবে যাওয়ার আগে ২৯ বলে ৪টি চার ও ৪ ছক্কায় ৫০ রান করে যান। এরপর অবশ্য নিয়মিত বিরতিতে উইকেট হারাতে শুরু করে চেন্নাই। ৯০ রানে তৃতীয়, ৯৩ রানে চতুর্থ, ১১৩ রানে পঞ্চম ও ১২৫ রানে ষষ্ঠ। শেষ পর্যন্ত ৬ উইকেট হারিয়ে ১২৮ রানের বেশি করতে পারেনি চেন্নাই।

বল হাতে দিল্লির ট্রেন্ট বোল্ট ও অমিত মিশ্র ২টি করে উইকেট নেন। ১টি করে উইকেট নেন নেপালের লামিচান ও হার্শাল প্যাটেল। ব্যাট হাতে অপরাজিত ৩৬ ও বল হাতে ৪ ওভারে ২৩ রান দিয়ে ১ উইকেট নিয়ে ম্যাচসেরা নির্বাচিত হন দিল্লির হার্শাল প্যাটেল।




রাইজিংবিডি/ঢাকা/১৯ মে ২০১৮/আমিনুল

ইউটিউব সাবস্ক্রাইব করুন