ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

গভর্নরের সঙ্গে বিএমবিএ’র নবনির্বাচিতদের শুভেচ্ছা বিনিময়

মামুন || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:৪৪, ৪ ফেব্রুয়ারি ২০১৬   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
গভর্নরের সঙ্গে বিএমবিএ’র নবনির্বাচিতদের শুভেচ্ছা বিনিময়

ড. আতিউর রহমান

অর্থনৈতিক প্রতিবেদক : বাংলাদেশ মার্চেন্ট ব্যাংকার্স অ্যাসোসিয়েশনের (বিএমবিএ) নবনির্বাচিত সদস্যরা বাংলাদেশ ব্যাংকের গভর্নর ড. আতিউর রহমানের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেছেন।

 

তারা বৃহস্পতিবার দুপুরে বাংলাদেশ ব্যাংকের প্রধান কার্যালয়ে  গভর্নরের সঙ্গে সাক্ষাত করে শুভেচ্ছা বিনিময় করেন। এ সময় উপস্থিত ছিলেন ইবিএল ইনভেস্টমেন্ট লিমিটেডের পরিচালক সায়েদুর রহমান, এমটিবি ক্যাপিটাল লিমিটেডের প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) খায়রুল বাশার আবু তাহের মোহাম্মদ।

 

এ ছাড়া এএফসি ক্যাপিটালের প্রধান নির্বাহী কর্মকর্তা মাহবুব হোসেন মজুমদার, সিটিজেন সিকিউরিটিজ এন্ড ইনভেস্টমেন্টের প্রধান নির্বাহী কর্মকর্তা তাহিদ আহমেদ চৌধুরী, এআইবিএল ক্যাপিটাল ম্যানেজমেন্ট লিমিটেডের প্রধান নির্বাহী কর্মকর্তা মো. গোলাম সারোয়ার ভুঁইয়া, বিএমএসএল ইনভেস্টমেন্টের প্রধান নির্বাহী কর্মকর্তা রিয়াদ মতিন ও সিএপিএম অ্যাডভাইজারি লিমিটেডের প্রধান নির্বাহী কর্মকর্তা মোফাখখারুল ইসলাম এবং বিএমবিএ’র সদস্য প্রাইম ফাইন্যান্স ক্যাপিটাল ম্যানেজমেন্টের ব্যবস্থাপনা পরিচালক ড. মোশাররফ হোসেন এফসিএ উপস্থিত ছিলেন।

 

সম্প্রতি হোটেল লেকশোরে অনুষ্ঠিত বিএমবিএ’র বার্ষিক সাধারণ সভায় (এজিএম) ২০১৬-১৭ মেয়াদের জন্য ১১ সদস্যের পরিচালনা পর্ষদ গঠন করা হয়।

 

 

রাইজিংবিডি/ঢাকা/৪ ফেব্রুয়ারি ২০১৬/মামুন/শাহনেওয়াজ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়