ঢাকা, মঙ্গলবার, ২ আশ্বিন ১৪২৬, ১৭ সেপ্টেম্বর ২০১৯
Risingbd
সর্বশেষ:

সাইবার অপরাধ বিষয়ক ফেলোশিপ পেলেন চার সাংবাদিক

আরিফ সাওন : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০৪-১৯ ৬:২৪:২৩ পিএম     ||     আপডেট: ২০১৯-০৪-১৯ ৬:২৪:২৩ পিএম
সাইবার অপরাধ বিষয়ক ফেলোশিপ পেলেন চার সাংবাদিক
Walton E-plaza

নিজস্ব প্রতিবেদক : চার সাংবাদিক পেলেন সাইবার অপরাধ ও সহিংস উগ্রবাদ বিষয়ক সাংবাদিকতা ফেলোশিপ-২০১৯।

শুক্রবার দুপুরে ঢাকা রিপোর্টার্স ইউনিটিতে আয়োজিত অনুষ্ঠানে পিআইবি'র মহাপরিচালক মীর মো. নজরুল ইসলাম তাদের প্রত্যেকের হাতে ফেলোশিপ সনদ, সম্মাননা স্মারক এবং সম্মানী হিসেবে ২৫ হাজার টাকা তুলে দেন।

সাইবার ক্রাইম অ্যাওয়ারনেস ফাউন্ডেশন এই অনুষ্ঠানের আয়োজন করে।

ফেলোশিপপ্রাপ্তদের  মধ্যে ‘সামাজিক মাধ্যম : আপনি নিজে গুজব ছড়াচ্ছেন না তো?’ প্রতিবেদনের জন্য বিবিসি বাংলার ফয়সাল মো. তিতুমীর; ‘প্রতি সেকেন্ডে সাইবার অপরাধের শিকার হচ্ছে হাজারো মানুষ’ প্রতিবেদনের জন্য নিউজ ২৪-এর সিউল আহমেদ; ‘আইনের আশ্রয় নিতে অনিহার কারণে বাড়ছে সাইবার ক্রাইম’ প্রতিবেদনের জন্য এনটিভির আরাফাত আলী সিদ্দিকী এবং ‘সাইবার অপরাধ বাড়ছে : প্রতিরোধ দৃশ্যমান কার্যক্রম নেই’ প্রতিবেদনের জন্য দৈনিক সমকালের সাজিদা ইসলাম পারুল এ পুরস্কার পেয়েছেন।

অনুষ্ঠানে সাইবার ক্রাইম অ্যাওয়ারনেস ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা ও সভাপতি কাজী মুস্তাফিজ, সাধারণ সম্পাদক আবদুল্লাহ হাসান, উপদেষ্টা এ কে এম নজরুল হায়দার, কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের শিক্ষক কাজী এম আনিছুল ইসলাম, মানুষের জন্য ফাউন্ডেশনের মিডিয়া অ্যান্ড কমিউনিকেশনের কো-অর্ডিনেটর শাহানা হুদা, ঢাকা রিপোর্টার্স ইউনিটির (ডিআরইউ) সভাপতি ইলিয়াস হোসেন, ঢাকা সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক হোসেল হায়দার চৌধুরী উপস্থিত ছিলেন।

 

 

রাইজিংবিডি/ঢাকা/১৯ এপ্রিল ২০১৯/সাওন/শাহনেওয়াজ

ইউটিউব সাবস্ক্রাইব করুন
       
Marcel Fridge