ঢাকা, সোমবার, ৪ ভাদ্র ১৪২৬, ১৯ আগস্ট ২০১৯
Risingbd
সর্বশেষ:

ওয়ালটনের গোল্ডেন এডিশন ফ্রিজ উপহার পেলেন শতাধিক ক্রেতা

একরাম হোসেন পলাশ : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০৪-২৩ ১০:১১:৩২ পিএম     ||     আপডেট: ২০১৯-০৪-২৪ ১০:৩৪:০৯ এএম
ওয়ালটনের গোল্ডেন এডিশন ফ্রিজ উপহার পেলেন শতাধিক ক্রেতা
বগুড়ার পীরগাছা বাজারে ওয়ালটনের এক্লুসিভ পরিবেশক প্রতিষ্ঠান মেসার্স মা-বাব ট্রেডার্স থেকে ফ্রিজ কিনে আরেকটি গোল্ডেন এডিশন ফ্রিজ উপহার পেয়েছেন ফারুক আহমেদ সরকার
Walton E-plaza

একরাম হোসেন পলাশ : বৈশাখের প্রথম দিন থেকে সারা দেশে চলছে ওয়ালটনের ‘বৈশাখী তোলপাড়’ অফার। এর আওতায় গত ৯ দিনে দেশের বিভিন্ন অঞ্চলে ফ্রিজ কিনে রেজিস্ট্রেশন করতেই বিশেষ ডিজাইনে তৈরি ওয়ালটনের আরেকটি গোল্ডেন এডিশন ফ্রিজ উপহার পেয়েছেন শতাধিক ক্রেতা। এদের মধ্যে অনেকেই আবার কিস্তিতে ওয়ালটন ফ্রিজ কিনে আরেকটি ফ্রিজ উপহার পেয়েছেন। বিশেষ ডিজাইনের ফ্রিজ উপহার পেয়ে প্রত্যেকের পরিবারেই বইছে আনন্দের বন্যা। আনন্দের সেই জোয়ারে ভাসছে পাড়া-প্রতিবেশীরাও।

সূত্রমতে, বাংলা নববর্ষ উপলক্ষে ফ্রিজের ক্রেতাদের জন্য ডিজিটাল ক্যাম্পেইন সিজন ফোরের আওতায় ‘বৈশাখী তোলপাড়’ শীর্ষক  নতুন অফার ঘোষণা করেছে বাংলাদেশি মাল্টিন্যাশনাল ব্র্যান্ড  ওয়ালটন। এর আওতায় যেকোনো মডেলের ওয়ালটন ফ্রিজ কিনে রেজিস্ট্রেশন করলে ক্রেতারা পেতে পারেন গোল্ডেন এডিশন ফ্রিজ।

রাজধানীর দক্ষিণ বনশ্রীতে ওয়ালটনের পরিবেশক প্রতিষ্ঠান মেসার্স এল.কে ট্রেডিং থেকে ফ্রিজ কিনে আরেকটি গোল্ডেন এডিশন ফ্রিজ উপহার পেয়েছেন মনির হোসেন


ওয়ালটন কর্তৃপক্ষ জানায়, বিক্রির উদ্দেশ্যে নয়; বরং ক্রেতাদের নববর্ষের শুভেচ্ছা উপহার দিতেই তৈরি করা হয়েছে গোল্ডেন এডিশন ফ্রিজ। এসব ফ্রিজের দরজায় বাঙালি সংস্কৃতির সঙ্গে মিল রেখে বৈশাখী উপকরণ দিয়ে নজরকাড়া নকশা করা হয়েছে। শুধু ভাগ্যবান ৫০০ ক্রেতা এই বিশেষ ফ্রিজ পাবেন। আর ক্রেতারা এ সুযোগটি পাবেন পুরো বৈশাখ মাসজুড়ে।

জানা গেছে, পার্বত্য চট্টগাম, ফেনী, নোয়াখালী, লাকসাম, সিলেট, বগুড়া, জয়পুরহাট, নাটোর, পাবনা, শেরপুর, মাদারীপুর, চুয়াডাঙ্গা, চাঁপাইনবাবগঞ্জ, মাগুরাসহ দেশের বিভিন্ন জেলা, উপজেলা ও প্রত্যন্ত অঞ্চলের ভাগ্যবান শতাধিক ক্রেতা এরইমধ্যে ওয়ালটন ফ্রিজ কিনে রেশিস্ট্রেশনের মাধ্যমে গোল্ডেন এডিশন ফ্রিজ উপহার পেয়েছেন।

এদের মধ্যে বাংলা নববর্ষের শুরুতেই অর্থাৎ পয়লা বৈশাখে সারা দেশে ওয়ালটন ফ্রিজ কিনে এই বিশেষ ফ্রিজ বিজয়ী হয়েছেন ২৫ জন ক্রেতা। এর পরের তিন দিনে প্রতিদিনই বিজয়ী হয়েছেন ১৭ জন ক্রেতা। বাকি দিনগুলোতে বিজয়ী হয়েছেন যথাক্রমে ৭ জন, ১০ জন ও শেষ দুই দিনে ৮ জন করে ১৬ জন ক্রেতা।

পাবনার ডিসি অফিস এলাকায় ওয়ালটন প্লাজা থেকে একটি ফ্রিজ কিনে আরেকটি ফ্রিজ ফ্রি পেয়েছেন আনোয়ার হোসেন


ভাগ্যবান বিজয়ীদের মধ্যে জয়পুরহাট জেলার পাঁচবিবি উপজেলার নাওদুবা গ্রামের বাসিন্দা মো. গোলাম রাব্বানি এই প্রতিবেদককে জানান, তিনি গত ১৭ এপ্রিল জয়পুরহাটের পাঁচবিবিতে ওয়ালটন প্লাজা থেকে ২৫ হাজার টাকায় ওয়ালটনের ১১ সিএফটি আয়তনের একটি ফ্রিজ কিনেন। এরপর তিনি ওয়ালটনের ডিজিটাল ক্যাম্পেইন সিজন ফোরের নিয়মানুসারে নিজের মোবাইল ফোন নম্বর থেকে এসএমএস পাঠিয়ে ফ্রিজটি রেজিস্ট্রেশন করেন। কিছুক্ষণ পরে ওয়ালটন কোম্পানির কাছ থেকে ‘বৈশাখী তোলপাড়’ অফারে গোল্ডেন এডিশনের একটি ফ্রিজ উপহার পাওয়ার ফিরতি এসএমএস পান তিনি।

এ প্রসঙ্গে গোলাম রাব্বানি বলেন, ‘জীবনে এই প্রথম কোনো উপহার পেলাম। তাও আবার ফ্রিজের মত একটি বড় উপহার। অবিশ্বাস্য! একটি ফ্রিজ কিনে আরেকটি ফ্রিজ উপহার পাওয়ায় আমার পুরো পরিবারে যেন আনন্দের জোয়ার বইছে। শুধু আমার পরিবারেই নয়; পুরো গ্রাম ও পার্শ্ববর্তী এলাকাতেও খুব হৈ চৈ পড়ে গেছে।’

উপহার পাওয়া গোল্ডেন এডিশন ফ্রিজের ডিজাইন প্রসঙ্গে রাব্বানি বলেন, ফ্রিজটি দেখতে সত্যিই খুবই সুন্দর। ডিজাইনটি আমাদের গ্রাম-বাংলার সাথে একেবারে খাপ-খেয়েছে। এরকম ডিজাইনের ফ্রিজ ক্রেতাদের উপহার দেওয়ায় ওয়ালটনকে ধন্যবাদ জানাই।

জামালপুরের বালিজুড়ীতে ওয়ালটনের একটি ফ্রিজ কিনে আরেকটি ফ্রিজ উপহার পেয়েছেন হাফিজুর রহমান


বাজারে অন্যান্য ব্র্যান্ডের পরিবর্তে ওয়ালটন ফ্রিজ কেনা প্রসঙ্গে তিনি বলেন, ওয়ালটন-দেশীয় পণ্য। তার ঘরে ইতোমধ্যে ওয়ালটনের একটি এলইডি টিভি রয়েছে। সেটি খুব ভালো সার্ভিস দিচ্ছে। এছাড়াও তার প্রতিবেশী ও নিকটাত্মীদের মধ্যে অনেকেই ওয়ালটনের ফ্রিজ ব্যবহার করছেন। তাদের সেই ফ্রিজগুলো দাম একদিকে কম পড়েছে, অন্যদিকে ফ্রিজগুলো চলছেও খুব ভালো। তাই, নিজের ঘরের প্রথম ফ্রিজটি ওয়ালটনেরই কিনলেন বলে জানান তিনি।

রাব্বানির মতো একই কথার প্রতিধ্বনি পাওয়া গিয়েছে বেশিরভাগ বিজয়ীর মুখে। তাদের প্রত্যেকেরই মন্তব্য-ওয়ালটন দেশেই অত্যাধুনিক প্রযুক্তির পণ্য তৈরি করছে। এসব পণ্য দামে যেমন সাশ্রয়ী, তেমনি মানের দিক থেকেও সেরা। তাইতো, ওয়ালটনের ফ্রিজ, টিভিসহ বিভিন্ন পণ্য এখন বাংলাদেশের বাইরেও যাচ্ছে। এটি বাংলাদেশিদের জন্য অত্যন্ত গর্বের বলে জানান তারা।

উল্লেখ্য, বৈশাখী তোলপাড় অফারের পাশাপাশি ডিজিটাল ক্যাম্পেইন সিজন ফোরের আওতায় ওয়ালটন ফ্রিজসহ বিভিন্ন পণ্য কিনে রেজিস্ট্রেশন করলেই ক্রেতারা পেতে পারেন সর্বোচ্চ এক লাখ টাকার ক্যাশ ভাউচার। আছে মোটরসাইকেল, এয়ার কন্ডিশনার, ল্যাপটপ, ফ্রিজ, এলইডি টিভি, ওভেনসহ অসংখ্য পণ্য ফ্রি পাওয়ার সুযোগ। ইতোমধ্যে, সারা দেশে অসংখ্য ক্রেতা ওয়ালটন ফ্রিজ কিনে বিজয়ী হয়েছেন এক লাখ টাকার ক্যাশ ভাউচার। সেই টাকা দিয়ে তারা নিজেদের পছন্দমত ঘরভর্তি বিভিন্ন ধরনের ইলেকট্রনিক্স, ইলেকট্রিক্যাল, হোম ও আইসিটি পণ্য কিনেছেন।



রাইজিংবিডি/ঢাকা/২৩ এপ্রিল ২০১৯/পলাশ/সাইফ

Walton AC
ইউটিউব সাবস্ক্রাইব করুন
       

Walton AC
Marcel Fridge