ঢাকা, মঙ্গলবার, ৭ শ্রাবণ ১৪২৬, ২৩ জুলাই ২০১৯
Risingbd
সর্বশেষ:

বিএল কলেজে ওয়ালটনের চাকরির মেলা সোমবার শুরু

মুহাম্মদ নূরুজ্জামান : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০৬-২৩ ৫:৩৬:০৬ পিএম     ||     আপডেট: ২০১৯-০৬-২৩ ৭:২২:৩৫ পিএম
বিএল কলেজে ওয়ালটনের চাকরির মেলা সোমবার শুরু
Voice Control HD Smart LED

নিজস্ব প্রতিবেদক, খুলনা : খুলনার সরকারি বিএল কলেজে দুই দিনব্যাপী চাকরির মেলার আয়োজন করেছেন মাল্টিন্যাশনাল দেশীয় ইলেক্ট্রনিক্স জায়ান্ট ওয়ালটন।

সোমবার (২৪ জুন) এবং মঙ্গলবার (২৫ জুন) সকাল ৯টা থেকে বিকেল ৪টা পর্যন্ত এ মেলা হবে।

বিষয়টি নিশ্চিত করেছেন ওয়ালটনের ফার্স্ট সিনিয়র ডেপুটি ডিরেক্টর মো. ফয়সাল ওয়াহিদ।

ওয়ালটন সূত্র জানায়, বিএল কলেজে চাকরির মেলায় সোমবার (২৪ জুন) সিভি জমা নেওয়া হবে। পরের দিন মঙ্গলবার (২৫ জুন) নেওয়া হবে লিখিত, আইটি ও ভাইভা পরীক্ষা।

মেলায় যেসব পদে লোক নিয়োগ করা হবে, সেগুলো হলো- সেলস অ্যাসোসিয়েট (ওয়ালটন প্লাজা), সেলস অফিসার (ওয়ালটন প্লাজা), সেলস এক্সিকিউটিভ (ওয়ালটন প্লাজা), সহকারী ম্যানেজার (ওয়ালটন প্লাজা) ও সার্ভিস এক্সপার্ট (ফ্রিজ, এসি, টিভি ও হোম অ্যাপ্লায়েন্স প্রোডাক্ট)। বিশ্ববিদ্যালয় ও কলেজে অধ্যয়নরত শিক্ষার্থীগণ এই পদগুলোর বিপরীতে আবেদন করতে পারবেন।

প্রার্থীকে ‘সার্ভিস এক্সপার্ট’ পদটির জন্য কমপক্ষে এসএসসি পাশ হতে হবে এবং বাকি পদগুলোর জন্য কোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় বা কলেজ থেকে স্নাতক উত্তীর্ণ হতে হবে। সংশ্লিষ্ট ক্ষেত্রে ‘সেলস অফিসার’ পদটির জন্য ন্যূনতম এক বছরের কাজের বাস্তব অভিজ্ঞতা থাকতে হবে। তবে ‘সেলস এক্সিকিউটিভ’ ও ‘সার্ভিস এক্সপার্ট’ পদে আবেদনের জন্য ন্যূনতম ৩ বছরের এবং ‘সহাকরী ম্যানেজার’ পদে ৫ বছরের অভিজ্ঞতা থাকতে হবে।

ওয়ালটন কর্তৃপক্ষ জানান, চূড়ান্তভাবে নির্বাচিত প্রার্থীদের আলোচনাসাপেক্ষে বেতন নির্ধারিত হবে। এছাড়া, কোম্পানির নীতি অনুযায়ী অন্যান্য সুযোগ-সুবিধা দেওয়া হবে।

খুলনার সোনাডাঙ্গা ওয়ালটন প্লাজার ম্যানেজার মো. আব্দুল হান্নান বলেন, ইতিমধ্যেই চাকরির মেলার সব প্রস্তুতি সম্পন্ন হয়েছে।



রাইজিংবিডি/খুলনা/২৩ জুন ২০১৯/মুহাম্মদ নূরুজ্জামান/রফিক

Walton AC
ইউটিউব সাবস্ক্রাইব করুন
       

Walton AC
Marcel Fridge