ঢাকা, শনিবার, ২ অগ্রহায়ণ ১৪২৬, ১৬ নভেম্বর ২০১৯
Risingbd
সর্বশেষ:

চট্টগ্রামে সাড়া ফেলেছে ওয়ালটন কিস্তি মেলা

রেজাউল করিম : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০৬-২৪ ১২:৪২:১১ পিএম     ||     আপডেট: ২০১৯-০৬-২৪ ১২:৪৯:৩৮ পিএম

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম : বন্দরনগরী চট্টগ্রামে শুরু হয়েছে ওয়ালটন কিস্তি মেলা ও পণ্য প্রদর্শনী।

সোমবার নগরীর আগ্রাবাদের পাঠানটুলি ও লালখান বাজার এলাকায় পৃথক দুটি কিস্তি মেলার আয়োজন করা হয়। আগ্রাবাদ ওয়ালটন প্লাজা, লালখান বাজার প্লাজার উদ্যোগে এ মেলার আয়োজন করা হয়।

সকাল থেকে ক্রেতা ও দর্শনার্থীরা মেলায় ভিড় করছেন। মেলা থেকে কিস্তিতে পণ্য কিনে বাড়ি ফিরছেন ক্রেতারা।

ওয়ালটন চট্টগ্রাম পশ্চিম জোনের এরিয়া ম্যানেজার ইমরোজ হায়দার খান রাইজিংবিডিকে জানান, ওয়ালটনের পণ্য গ্রাহকদের দোরগোড়ায় পৌঁছে দিতে এ মেলার আয়োজন। মেলায় মানুষ ওয়ালটনের নিত্য নতুন পণ্য দেখে পছন্দ করতে পারছেন। ন্যূনতম ডাউন পেমেন্ট দিয়ে মেলা থেকে কিস্তিতে ওয়ালটনের এলইডি টেলিভিশন, ফ্রিজ, মোবাইল ফোন, হোম অ্যাপ্লায়েন্সসহ যাবতীয় পণ্য কিনতে পারছেন।

ওয়ালটন কিস্তি মেলা ঘুরে ক্রেতা দর্শনার্থীদের সঙ্গে কথা বলে জানা গেছে, তারা একই ছাদের নিচে ওয়ালটনের যাবতীয় পণ্যের সঙ্গে পরিচিত হতে পারছেন। মেলা থেকে সহজ শর্তে, ন্যূনতম ডাউন পেমেন্ট দিয়ে যেকোনো পণ্য কিনতে পারছেন।

মেলায় আসা পোশাক শ্রমিক হাসিনা আক্তার রাইজিংবিডিকে জানান, তিনি ১০ হাজার টাকা বেতনে পোশাক কারখানায় চাকরি করেন। একটি ফ্রিজ কেনার ইচ্ছা দীর্ঘ দিনের। তাই তিনি কিস্তি মেলায় এসেছেন। মাত্র ৩০ শতাংশ ডাউন্ট পেমেন্ট দিয়ে ২৫ হাজার টাকা দামের ফ্রিজ কিনেছেন তিনি।  রুমকি, নুর নাহার বেগম, আবুল হাশেমসহ আরো অনেক স্বল্প আয়ের মানুষ এসেছেন কিস্তি মেলায়।  মেলা থেকে কেউই নিরাশ হয়ে ফিরছেন না। পছন্দ ও সাধ্যের মধ্যেই কিস্তি সুবিধায় সবাই কিনতে পারছেন ওয়ালটন পণ্য।

ওয়ালটনে চট্টগ্রাম আগ্রাবাদ প্লাজার ব্যবস্থাপক মোহাম্মদ শাহিন রাইজিংবিডিকে বলেন, ‘মেলায় মানুষের সাড়া দেখে আমরা অভিভূত। চট্টগ্রামে হাজার হাজার মানুষ ওয়ালটনের পণ্যের প্রতি আগ্রহী। মেলায় আমরা প্রত্যেক ক্রেতাকে সেবা দেয়া এবং ওয়ালটনের নতুন নতুন পণ্য ও মডেলের সঙ্গে পরিচিত করার সর্বাত্বক চেষ্টা করছি।’ এতো ভিড়ের মধ্যেও সহজ কিস্তিতে দেশের উৎপাদিত ওয়ালটন পণ্য কিনতে পেরে ক্রেতা ও দর্শনার্থীরা অনেক সন্তুষ্ট বলে তিনি জানান।


রাইজিংবিডি/চট্টগ্রাম/২৪ জুন ২০১৯/রেজাউল/ইভা

ইউটিউব সাবস্ক্রাইব করুন