ঢাকা, সোমবার, ৩ অগ্রহায়ণ ১৪২৬, ১৮ নভেম্বর ২০১৯
Risingbd
সর্বশেষ:

ওয়ালটনের চাকরি মেলায় ১৮০০ সিভি জমা

মুহাম্মদ নূরুজ্জামান : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০৬-২৪ ৬:৪৭:১৮ পিএম     ||     আপডেট: ২০১৯-০৬-২৪ ৬:৫৬:৩৯ পিএম

নিজস্ব প্রতিবেদক, খুলনা : খুলনা মহানগরের দৌলতপুরস্থ সরকারি বিএল কলেজে দু’ দিনব্যাপী ওয়ালটন চাকরির মেলায় ব্যাপক সাড়া পড়েছে।

মেলায় চাকরি প্রত্যাশী খুলনাঞ্চলের বিভিন্ন বিশ্ববিদ্যালয় ও কলেজের শিক্ষার্থীদের মধ্যে ব্যাপক উৎসাহ দেখা যায়। মেলার প্রথম দিন সোমবার ১৮শ’ আবেদনপত্র (সিভি) জমা পড়েছে। কাল মঙ্গলবার নেওয়া হবে লিখিত, আইটি ও ভাইভা পরীক্ষা।

বেলা সাড়ে ১০টায় বিএল কলেজ ক্যাম্পাসে আনুষ্ঠানিকভাবে ফিতা কেটে মেলার উদ্বোধন করেন কলেজের ভাইস প্রিন্সিপ্যাল প্রফেসর শরীফ আতিকুজ্জামান। এরপর থেকে দীর্ঘ লাইনে দাঁড়িয়ে সিভি জমা দেন চাকরিপ্রার্থীরা।

মাল্টিন্যাশনাল দেশীয় ইলেক্ট্রনিক্স জায়ান্ট ওয়ালটন খুলনায় প্রথমবারের মতো এককভাবে মেলার আয়োজন করেছে। এর আগে ২২ ও ২৩ জুন বরিশালের বিএম কলেজে মেলা অনুষ্ঠিত হয়।

 

 

ওয়ালটনের এমন আয়োজন স্বাগত জানিয়ে চাকরিপ্রার্থীরা বলেন, অনেকে পড়াশোনা শেষ করে চাকরি পাচ্ছে না। বেকার সময় পার করছে। এমন সময় বেকারত্বের অভিশাপ থেকে মুক্তি দিতে ওয়ালটনের এই আয়োজন প্রশংসনীয়।

ওয়ালটন চাকরির মেলায় সিভি জমা দিতে আসা চাকরিপ্রার্থী মো. শাহারুল ইসলাম বলেন, ওয়ালটন মেলার মাধ্যমে চাকরি দিচ্ছে- এমন তথ্য পেয়ে পাইকগাছা থেকে এসেছেন। তিনি আশা করেন চাকরি পাবেন। একই অভিমত ব্যক্ত করেন চাকরিপ্রার্থী মো. রায়হান মোল্লা, রাসেল ইসলাম, প্রসঞ্জিত রায়সহ অনেকে।

ওয়ালটনের মানবসম্পদ বিভাগের ফার্স্ট সিনিয়র ডেপুটি ডিরেক্টর মো. ফয়সাল ওয়াহিদ বলেন, আজ সোমবার ১৮০০ সিভি গ্রহণ করা হয়েছে। কাল মঙ্গলবার নেওয়া হবে লিখিত, আইটি ও ভাইভা পরীক্ষা।

 

 

রাইজিংবিডি/খুলনা/২৪ জুন ২০১৯/মুহাম্মদ নূরুজ্জামান/বকুল

ইউটিউব সাবস্ক্রাইব করুন