ঢাকা, বৃহস্পতিবার, ৭ কার্তিক ১৪২৬, ২৪ অক্টোবর ২০১৯
Risingbd
সর্বশেষ:

ওয়ালটন চাকরি মেলা : পরীক্ষা দিচ্ছেন ২ শতাধিক

মুহাম্মদ নূরুজ্জামান : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০৬-২৫ ১:০০:২২ পিএম     ||     আপডেট: ২০১৯-০৬-২৫ ১:০০:২২ পিএম

নিজস্ব প্রতিবেদক, খুলনা: খুলনার সরকারি বিএল কলেজে দুই দিনব্যাপী ওয়ালটন চাকরি মেলা চলছে।

মেলার দ্বিতীয় দিন মঙ্গলবার চলছে নিয়োগ পরীক্ষা। এতে অংশ নিয়েছেন দুই শতাধিক পরীক্ষার্থী। আজ সকাল ৯টা থেকে বিএল কলেজের ব্যবসায় ব্যবস্থাপনা ভবনের তৃতীয় তলায় এ পরীক্ষা শুরু হয়েছে। লিখিত, আইটি ও ভাইভা পরীক্ষায় উত্তীর্ণ হলেই কেবল মিলবে কাঙ্খিত চাকরি।

কলেজের ৩টি কক্ষে দু’টি ব্যাচে লিখিত, ৩টি ভাইভা বোর্ডে মৌখিক এবং ৮টি ল্যাপটপে প্রতি ব্যাচে আটজন করে আইটি পরীক্ষা দিচ্ছেন।

ওয়ালটনের মানবসম্পদ বিভাগের ফার্স্ট সিনিয়র ডিপুটি ডিরেক্টর মো. ফয়সাল ওয়াহিদ রাইজিংবিডিকে জানান, খুলনার বিএল কলেজে ওয়ালটন চাকরির মেলার প্রথম দিন সোমবার ১৮০০ সিভি জমা পড়ে। তার মধ্য থেকে যাচাই-বাছাই শেষে দুই শতাধিক পরীক্ষার্থীকে আজ পরীক্ষার জন্য ডাকা হয়। দু’টি ব্যাচে এ পরীক্ষা অনুষ্ঠিত হচ্ছে। লিখিত পরীক্ষার পর ভাইভা এবং আইটি পরীক্ষা নেওয়া হচ্ছে। পরীক্ষায় উত্তীর্ণদের নিয়োগের বিষয়ে ওয়ালটন কর্তৃপক্ষ চূড়ান্ত সিদ্ধান্ত নেবে।

 

 

নিয়োগ পরীক্ষায় বিভিন্ন পর্যায়ে দায়িত্ব পালন করছেন ওয়ালটনের প্লাজা বিক্রয় ও উন্নয়ন বিভাগের ফার্স্ট সিনিয়র অ্যাডিশনাল ডিরেক্টর আল মাহফুজ খান, সিনিয়র ডিপুটি ডিরেক্টর আরিফুল ইসলাম, সিনিয়র ডিপুটি ডিরেক্টর রাজিব কুমার দাস, মানব সম্পদ বিভাগের ফার্স্ট সিনিয়র ডিপুটি ডিরেক্টর মো. ফয়সাল ওয়াহিদ, মো. এহতেশামুল হক সম্রাট, মো. জিল্লুর রহমান এবং ওয়ালটনের খুলনার এরিয়া ম্যানেজার মো. শাহনুর আলম, সোনাডাঙ্গা ওয়ালটন প্লাজার ম্যানেজার মো. আব্দুল হান্নানসহ খুলনার প্লাজা, সেলস অ্যান্ড ডেভলপমেন্ট-পিএসডি’র বিভিন্ন পর্যায়ের কর্মকর্তারা।

উল্লেখ্য, এর আগে সোমবার বেলা সাড়ে ১০টায় খুলনার সরকারি বিএল কলেজ ক্যাম্পাসে ওয়ালটন চাকরির মেলার উদ্বোধন করেন বিএল কলেজের ভাইস প্রিন্সিপ্যাল প্রফেসর শরীফ আতিকুজ্জামান।

** ওয়ালটনের চাকরি মেলায় ১৮০০ সিভি জমা

** খুলনায় ওয়ালটন চাকরি মেলায় ভিড়


রাইজিংবিডি/খুলনা/২৫ জুন ২০১৯/মুহাম্মদ নূরুজ্জামান/ইভা

ইউটিউব সাবস্ক্রাইব করুন