ঢাকা, বুধবার, ৩ আশ্বিন ১৪২৬, ১৮ সেপ্টেম্বর ২০১৯
Risingbd
সর্বশেষ:

পতেঙ্গায় ওয়ালটনের জমজমাট কিস্তি মেলা

রেজাউল করিম : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০৬-২৯ ২:১৬:১১ পিএম     ||     আপডেট: ২০১৯-০৬-২৯ ২:১৬:১১ পিএম
পতেঙ্গায় ওয়ালটনের জমজমাট কিস্তি মেলা
Walton E-plaza

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম :  সবার কাছে সহজে ওয়ালটনের পণ্য পৌঁছে দিতে চট্টগ্রামের পতেঙ্গায় আয়োজন করা হয়েছে কিস্তি মেলা।

শুক্রবার পতেঙ্গার কাঠগড় পুরাতন কন্ট্রোল মোড় এলাকায় এ মেলা শুরু হয়। মেলা শেষ হবে আজ।

ওয়ালটনের ইপিজেড প্লাজা ও নেভী গেইট প্লাজার যৌথ উদ্যোগে কিস্তি মেলার আয়োজন করা হয়। মেলার আনুষ্ঠানিক উদ্বোধন করেন চট্টগ্রাম সিটি করপোরেশনের ৪০ নম্বর ওয়ার্ড কমিশনার জয়নাল আবেদীন।

এই সময় আরো উপস্তিত ছিলেন ওয়ালটন চট্টগ্রাম পশ্চিম জোনের এরিয়া ম্যানেজার ইমরোজ হায়দার খান, ক্রেডিট মনিটরিং কর্মকর্তা সীমান্ত শিকদার, নেভী গেইট ওয়ালটন প্লাজার ব্যবস্থাপক আবদুল মজিদ এবং ইপিজেড প্লাজার ব্যবস্থাপক মো. মুহি উদ্দিন।

ওয়ালটনের এই কিস্তি মেলার শুরু থেকেই স্থানীয়দের মধ্যে ব্যাপকভাবে সাড়া পড়ে। স্থানীয়রা ন্যূনতম ডাউন পেমেন্ট দিয়ে ওয়ালটনের ফ্রিজ, এলইডি টেলিভিশন, এয়ার কন্ডিশনসহ বিভিন্ন ধরনের পণ্য কেনার সুযোগ পাচ্ছে। দু’দিনে শত শত ক্রেতা এই কিস্তি মেলা পরিদর্শন করেছেন। তারা ওয়ালটন পণ্য মেলা থেকে কিনে নিয়ে যাচ্ছেন বলে জানান ওয়ালটনের কর্মকর্তারা।

কিস্তি মেলায় আসা সিইপিজেড-এর একটি কারখানার শ্রমিক আফিয়া আক্তার রাইজিংবিডিকে জানান, তিনি একটি ফ্রিজ কিনতে কিস্তি মেলায় এসেছেন। মাত্র ৮ হাজার টাকা ডাউন্ট পেমেন্ট দিয়ে ২৪ হাজার টাকা দামের একটি ফ্রিজ কিনেছেন।  

কিস্তি মেলা থেকে এলইডি টেলিভিশন ক্রেতা মাইনুর রশিদ রাইজিংবিডিকে জানান, কিস্তি মেলায় এসে ওয়ালটনের বিভিন্ন পণ্যের সঙ্গে পরিচিত হওয়ার সুযোগ পেলাম। একই সঙ্গে এতো সহজে ন্যূনতম ডাউন পেমেন্টে ওয়ালটনের পণ্য কেনার সুযোগ রয়েছে তা জেনে অভিভূত হয়েছি।

কিস্তিতে একটি এলইডি টেলিভিশন কিনেছেন জানিয়ে মাইনুর রশিদ বলেন, কিস্তিতে ওয়ালটনের পণ্য কিনতে কোনো ঝামেলাই নেই।

ওয়ালটন ইপিজেড প্লাজার ব্যবস্থাপক মো. মুহি উদ্দিন রাইজিংবিডিকে বলেন, ‘দুই দিনের কিস্তি মেলায় আমরা ব্যাপক সাড়া পাচ্ছি। উদ্বোধনের শুরু থেকেই শত শত ক্রেতা এই মেলায় ভিড় করছেন। মেলায় ওয়ালটনের সব ধরনের পণ্য প্রদর্শন করা হয়েছে। ক্রেতারা দেখে শুনে তাদের প্রয়োজনীয় পণ্য কিনতে পারছেন।

 

রাইজিংবিডি/চট্টগ্রাম/২৯ জুন ২০১৯/রেজাউল/ইভা

ইউটিউব সাবস্ক্রাইব করুন