ঢাকা, বুধবার, ৩ আশ্বিন ১৪২৬, ১৮ সেপ্টেম্বর ২০১৯
Risingbd
সর্বশেষ:

টঙ্গীতে ওয়ালটনের এক্সক্লুসিভ শোরুম উদ্বোধন

আরজু : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০৭-০৪ ১০:৩৯:৩৮ এএম     ||     আপডেট: ২০১৯-০৭-০৪ ১০:৩৯:৩৮ এএম
টঙ্গীতে ওয়ালটনের এক্সক্লুসিভ শোরুম উদ্বোধন
টঙ্গীতে ওয়ালটনের এক্সক্লুসিভ শোরুম ‘সম্রাট ইলেকট্রনিক্স’এর উদ্বোধন করেন সংশ্লিষ্টরা
Walton E-plaza

নিজস্ব প্রতিবেদক : গাজীপুরের টঙ্গীতে যাত্রা শুরু করলো ইলেকট্রনিক্স জায়ান্ট ওয়ালটনের এক্সক্লুসিভ পরিবেশক শোরুম ‘সম্রাট ইলেকট্রনিক্স’।

টঙ্গীর স্টেশন রোডে অবস্থিত ওই শোরুমটিতে পাওয়া যাচ্ছে ওয়ালটন ব্র্যান্ডের ইলেক্ট্রিক্যাল, ইলেক্ট্রনিক্স, আইসিটি ও নানা ধরনের হোম ও কিচেন অ্যাপ্লায়েন্সেস পণ্যসামগ্রী।

বুধবার শোরুমটির উদ্বোধন করা হয়। ফিতা কেটে উদ্বোধন করেন চিত্রনায়িকা সাদিকা পারভীন পপি ও চিত্রনায়ক সায়মন সাদিক। এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন ওয়ালটনের নির্বাহী পরিচালক ইভা রিজওয়ানা, এমদাদুল হক সরকার, নজরুল ইসলাম সরকার, হুমায়ুন কবীর, মোহাম্মদ রায়হান, ডেপুটি ডিরেক্টর মওদুদ পারভেজ মামুন, কৌতুক অভিনেতা আবু হেনা রনি এবং ওয়ালটন পরিবেশক শোরুম ‘তালুকদার ইলেকট্রনিক্স’ এর চেয়ারম্যান হেলাল তালুকদার।

ওয়ালটন সূত্র জানায়, রাজধানীর উত্তরায় অবস্থিত ‘তালুকদার ইলেকট্রনিক্স’ এর একটি অঙ্গ প্রতিষ্ঠান হিসেবে পরিচালিত হবে ‘সম্রাট ইলেকট্রনিক্স’।

অনুষ্ঠানে ইভা রিজওয়ানা বলেন, ‘সাশ্রয়ী মূল্যে বিশ্বমানের পণ্য দিয়ে দেশের মানুষের কাছে শীর্ষ ব্র্যান্ডে পরিণত হয়েছে ওয়ালটন। আমরাও ক্রেতাদের কথা মাথায় রেখে তাদের জন্য নানা ধরনের সুবিধা দিয়ে যাচ্ছি। দেশে তৈরি ওয়ালটন পণ্য ও সেবা ঘরে ঘরে পৌঁছে দিতে ওয়ালটন বদ্ধপরিকর। দেশের মানুষের চাহিদা ও ক্রয় ক্ষমতার সঙ্গে সামঞ্জস্য রেখে পণ্য উৎপাদন করছি আমরা। নতুন এই শোরুম থেকে এখানকার এলাকার ক্রেতারা সহজেই ওয়ালটন পণ্য কিনতে পারবেন। নিতে পারবেন প্রয়োজনীয় সেবা।’

এমদাদুল হক সরকার বলেন, ‘ওয়ালটন পণ্যের ক্রেতারা যাতে বিক্রয়োত্তর সেবা সহজেই পেতে পারেন, এজন্য আমরা ডিজিটাল ক্যাম্পেইন চালাচ্ছি। এর ফলে ওয়ারেন্টি কার্ড হারিয়ে ফেললেও সহজেই বিক্রয়োত্তর সেবা পাচ্ছেন গ্রাহকরা। এ কার্যক্রমে ক্রেতাদের অংশগ্রহণ উদ্বুদ্ধ করতে দেয়া হচ্ছে নানান সুবিধা। যা ইতোমধ্যেই সারা দেশে ব্যাপক সাড়া ফেলেছে।’

হুমায়ুন কবীর বলেন, ‘বাংলাদেশে তৈরি আন্তর্জাতিক মানের ওয়ালটন পণ্য এখন ইউরোপসহ বিশ্বের বিভিন্ন দেশে রপ্তানি হচ্ছে। ওইসব দেশে ওয়ালটন পণ্য সুনাম বয়ে আনছে। দেশের অর্থ সাশ্রয়ের পাশাপাশি বাড়ছে বৈদেশিক মুদ্রার যোগান। ওয়ালটনের মাধ্যমে কর্মসংস্থান হয়েছে অসংখ্য মানুষের। ওয়ালটনের প্রতি ক্রেতাদের এই আস্থা ও বিশ্বাসই আমাদের বিশ্ববাজার দখলে প্রেরণা যোগাচ্ছে।’

এর আগে শোরুমের উদ্বোধন উপলক্ষে বিকেলে কেক কাটা হয়। সন্ধ্যায় আয়োজন করা হয় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের। এতে সঙ্গীত পরিবেশন করেন কণ্ঠশিল্পী বিউটি খান ও সুজন সাধক। শিল্পীরা গানের মাধ্যমে ওয়ালটন পণ্যের গুণগতমান তুলে ধরেন।


রাইজিংবিডি/ঢাকা/৪ জুলাই ২০১৯/আরজু/ইভা

ইউটিউব সাবস্ক্রাইব করুন