ঢাকা, বৃহস্পতিবার, ২৭ অগ্রহায়ণ ১৪২৬, ১২ ডিসেম্বর ২০১৯
Risingbd
সর্বশেষ:

বিএম-বিএল কলেজ মেলায় ওয়ালটনে চাকরি পেলেন ১১৭ জন

এম মাহফুজুর রহমান : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০৭-১৫ ৪:৪৮:৩৫ পিএম     ||     আপডেট: ২০১৯-০৭-১৬ ৯:৩৭:০৬ এএম
বরিশালের বিএম কলেজে লিখিত পরীক্ষার একটি অংশ।

এম মাহফুজুর রহমান : বরিশালের বিএম কলেজ ও খুলনার বিএল কলেজে চার দিনব্যাপী চাকরি মেলায় ওয়ালটনে চাকরি পেলেন ১১৭ জন। দেশীয় ইলেক্ট্রনিক্স জায়ান্ট ওয়ালটন সম্পূর্ণ মেধার ভিত্তিতে লিখিত, আইটি ও ভাইভা পরীক্ষার মাধ্যমেই এই নিয়োগ প্রক্রিয়া সম্পন্ন করে।

বিএম কলেজে দুই দিনব্যাপী চাকরি মেলা শুরু হয় গত ২২ জুন। এদিন চাকরিপ্রার্থীদের কাছ থেকে সিভি গ্রহণ করা হয়। সিভি যাচাই-বাছাই শেষে ২৩ জুন অনুষ্ঠিত হয় লিখিত, আইটি ও ভাইভা পরীক্ষা।

অন্যদিকে, খুলনার বিএল কলেজেও চাকরি মেলা হয় দুই দিনব্যাপী। ২৪ জুন মেলায় সিভি জমা নেওয়া হয়। এর পরের দিন (২৫ জুন) একই স্থানে নেওয়া হয় লিখিত, আইটি ও ভাইভা পরীক্ষা। মেলায় প্রতিদিনই এসব কার্যক্রম চলছিল সকাল ৯টা থেকে বিকেল ৪টা পর্যন্ত।

ওয়ালটনের নির্বাহী পরিচালক (পলিসি, এইচআরএম অ্যান্ড অ্যাডমিন) এস এম জাহিদ হাসান বলেন, ‘দুটি কলেজে ওই চাকরি মেলার নিয়োগ প্রক্রিয়ায় বিভিন্ন ক্যাটাগরিতে পাঁচটি পদে তিন শতাধিক প্রার্থী অংশগ্রহণ করেন। সেখান থেকে মেধার ভিত্তিতে ১১৭ জনকে নিয়োগ দেওয়া হয়। বিএম কলেজ মেলা থেকে নিয়োগ দেয়া হয়েছে ৫২ জনকে। এদিকে খুলনার বিএল কলেজের মেলায় নিয়োগ দেয়া হয় ৬৫ জনকে। চূড়ান্তভাবে নির্বাচিত প্রার্থীদের বরিশাল ও খুলনা বিভাগের বিভিন্ন ওয়ালটন প্লাজায় নিয়োগ দেয়া হচ্ছে। তাদের জন্য কোম্পানির পলিসি অনুযায়ী বেতন-ভাতাসহ অন্যান্য সুযোগ-সুবিধা থাকবে।’

যেসব পদে নিয়োগ দেয়া হয়েছে সেগুলো হলো- সেলস অ্যাসোসিয়েট (ওয়ালটন প্লাজা), সেলস অফিসার (ওয়ালটন প্লাজা), সেলস এক্সিকিউটিভ (ওয়ালটন প্লাজা), সহকারী ম্যানেজার (ওয়ালটন প্লাজা) ও সার্ভিস এক্সপার্ট (ফ্রিজ, এসি, টিভি ও হোম অ্যাপ্লায়েন্স প্রোডাক্ট)। দেশের সব বিশ্ববিদ্যালয় ও কলেজে অধ্যয়নরত শিক্ষার্থীদের জন্য এই পদগুলোর বিপরীতে আবেদন করার সুযোগ দেয়া হয়েছিল।

 

বরিশাল থেকে চূড়ান্তভাবে নির্বাচিতদের রোল নম্বরগুলো হলো:

২৯৯৫৫, ২৯৯০০, ২৯৯৬৩, ৩০০৩২, ২৯৯৮৫, ২৯৯২২, ২৯৯৩৪, ২৯৯৭৬, ২৯৮৯৫, ২৯৯২৮, ২৯৯৮১, ২৯৯৯১, ৩০০১৩, ২৯৯০৮, ২৯৯১৩, ২৯৯৫৯, ২৯৯৭০, ৩০০২৩, ২৯৯৭৮, ২৯৯৯৭, ৩০০০৫, ৩০০২৮, ৩০০২৪, ২৯৯৫৩, ২৯৮৯১, ৩০০৪৪, ২৯৮৭৯, ২৯৮৬৯, ২৯৯৮৯, ২৯৯৭৯, ২৯৮৯৬, ২৯৯৬৫, ২৯৯১৯, ৩০০১৫, ২৯৯৯২, ৩০০২৯, ২৯৯৮৬, ২৯৮৯৯, ২৯৮৭০, ২৯৯৪৬, ২৯৯৫১, ২৯৮৭১, ২৯৯৪৯, ২৯৯৪২, ২৯৯১২, ৩০৯০৮, ২৯৮৮১, ২৯৮৬৭, ২৯৯৪৮, ৩০০৩১, ৩০০২১, ৩০০৩৬।

খুলনা থেকে চূড়ান্তভাবে নির্বাচিতদের রোল নম্বরগুলো হলো:

৩০২২০, ৩০২০১, ৩০২১৯, ৩০২৬১, ৩০২৯৪, ৩০৯৪৩, ৩০১৮০, ৩০২১৪, ৩০৩০০, ৩০৩২৬, ৩০৩২৪, ৩০২৯৮, ৩০২০২, ৩০২৬৫, ৩০১৫৭, ৩০২৫৭, ৩০২৫৫, ৩০২৮৮, ৩০২৩৯, ৩০৩১০, ৩০১৯৭, ৩০৩০১, ৩০৩২২, ৩০১৯১, ৩০৩১৯, ৩০১৭৪, ৩০২১৫, ৩০২৩৮, ৩০২৯০, ৩০২৫৮, ৩০২৪৩, ৩০১৫৯, ৩০১৭২, ৩০২১২, ৩০১৬২, ৩০১৭৬, ৩০২০৮, ৩০৩১৩, ৩০২০৯, ৩০১৫২, ৩০২৯৭, ৩০২০৫, ৩০২৫০, ৩০৩২০, ৩০২৫৪, ৩০১৭১, ৩০২২৪, ২৯৯৬৩, ৩০২৯৩, ৩০১৮৪, ৩০১৬৩, ৩০২৪৬, ৩০২৬৬, ৩০১৮৫, ৩০২৮০, ৩০২৬০, ৩০২৪৮, ৩০২০০, ৩০৩০৭, ৩০১৫৫, ৩০৯৫৪, ৩০২৭২, ৩০২৮৯, ৩০১৬৬, ৩০২৮৭।

ওয়ালটনের ফার্স্ট সিনিয়র ডেপুটি ডিরেক্টর ফয়সাল ওয়াহিদ জানান, পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের আগামী সাত কর্মদিবসের মধ্যে কাজে যোগদানের জন্য সংশ্লিষ্ট ওয়ালটন প্লাজায় যোগাযোগ করতে বলা হয়েছে। বরিশালের উত্তীর্ণ প্রার্থীরা নিয়োগপত্র গ্রহণ করবেন ওয়ালটন প্লাজা, নথুল্লাবাদ থেকে। খুলনার প্রার্থীরা সংগ্রহ করবেন ওয়ালটন প্লাজা, খালিশপুর থেকে।


রাইজিংবিডি/ঢাকা/১৫ জুলাই ২০১৯/এম মাহফুজুর রহমান/সাইফ

ইউটিউব সাবস্ক্রাইব করুন