ঢাকা, রবিবার, ৪ কার্তিক ১৪২৬, ২০ অক্টোবর ২০১৯
Risingbd
সর্বশেষ:

ওয়ালটন কারখানা পরিদর্শনে যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী

অগাস্টিন সুজন : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০৮-০৫ ৩:৫৯:৪৫ পিএম     ||     আপডেট: ২০১৯-০৮-০৫ ৭:০৫:৫০ পিএম
যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল এবং যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের ভারপ্রাপ্ত সচিব মো. জাফর উদ্দীনকে স্বাগত জানাচ্ছেন ওয়ালটন ডিজি-টেক ইন্ডাস্ট্রিজ লিমিটেডের চেয়ারম্যান এস এম রেজাউল আলম। ছবি: সৈয়দ রাজীব।

নিজস্ব প্রতিবেদক : দেশীয় প্রযুক্তিপণ্য উৎপাদন শিল্পের অভাবনীয় অগ্রগতি পর্যবেক্ষণে ওয়ালটন কারখানা পরিদর্শন করছেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল। তার সঙ্গে রয়েছেন যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের ভারপ্রাপ্ত সচিব মো. জাফর উদ্দীন।

সোমবার (৫ আগস্ট) দুপুরে গাজীপুরের চন্দ্রায় ওয়ালটন কারখানা পরিদর্শনে আসেন তারা। পরিদর্শনকালে প্রতিমন্ত্রী ওয়ালটনের তৈরি নতুন মডেলের একটি ল্যাপটপের উদ্বোধন করবেন।

প্রতিমন্ত্রী, সচিব এবং অন্যান্য ঊর্দ্ধতন কর্মকর্তারা ওয়ালটন কারখানা কমপ্লেক্সে পৌঁছালে তাদেরকে ফুল দিয়ে স্বাগত জানান ওয়ালটন ডিজি-টেক ইন্ডাস্ট্রিজ লিমিটেডের চেয়ারম্যান এস এম রেজাউল আলম।

এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন কালিয়াকৈর উপজেলা নির্বাহী অফিসার গাজী হাফিজুল আমিন, উপজেলা পরিষদ চেয়ারম্যান কামাল উদ্দিন সিকদার, ভাইস-চেয়ারম্যান সেলিম আজাদ, ওয়ালটনের নির্বাহী পরিচালক হুমায়ূন কবীর, আলমগীর আলম সরকার, এফ এম ইকবাল বিন আনোয়ার (ডন) ও লিয়াকত আলী, ডেপুটি এক্সিকিউটিভ ডিরেক্টর শাহজাদা সেলিম, সিনিয়র অ্যাডিশনাল ডিরেক্টর মোহসিন আলী মোল্লা, মিডিয়া উপদেষ্টা এনায়েত ফেরদৌস প্রমূখ।

কারখানা প্রাঙ্গনে পৌঁছে প্রতিমন্ত্রী এবং তার সফরসঙ্গীরা প্রথমে ওয়ালটনের বিশাল কর্মযজ্ঞের উপর নির্মিত ভিডিও ডক্যুমেন্টারি উপভোগ করেন। এরপর তারা ওয়ালটনের সুসজ্জিত প্রোডাক্ট ডিসপ্লে সেন্টার ঘুরে দেখেন। তিনি প্যাশনবিএক্স মডেলের বাংলাদেশে তৈরি নতুন একটি ল্যাপটপের উদ্বোধন করবেন।


রাইজিংবিডি/ঢাকা/৫ আগস্ট ২০১৯/অগাস্টিন সুজন/নবীন হোসেন

ইউটিউব সাবস্ক্রাইব করুন