ঢাকা, রবিবার, ৪ কার্তিক ১৪২৬, ২০ অক্টোবর ২০১৯
Risingbd
সর্বশেষ:

ঈদের দিনেও ওয়ালটন শো-রুমে ফ্রিজ বিক্রি

মিলটন আহমেদ : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০৮-১২ ৫:৫৩:৫৯ পিএম     ||     আপডেট: ২০১৯-০৮-১৬ ২:০১:২৮ পিএম

নিজস্ব প্রতিবেদক : খুলনায় ঈদের দিনেও ওয়ালটনের শো-রুমগুলোতে ফ্রিজ বিক্রি হচ্ছে। চাহিদার কথা বিবেচনায় রেখে শো-রুমও খোলা রাখা হয়েছে।  

দুপুর ১টার দিকে খুলনার গল্লামারি ওয়ালটন প্লাজায় সরেজমিন গিয়ে ক্রেতা দেখা যায়। এরই মধ্যে বেশ কয়েকটি ফ্রিজ এবং স্টাবিলাইজার বিক্রি হয়েছে বলে জানান দায়িত্বরত সহকারী প্লাজা ম্যানেজার আসাদুল আলম। তথনও দেখা গেল,  দু/তিন জন ক্রেতা প্লাজায় ঢুকে খোঁজ নিয়ে গেলেন- কয়টা পর্যন্ত প্লাজা খোলা থাকবে। তারা জানালেন, বিকেলে তারা ফ্রিজ কিনতে আসবেন। 

ঈদের দিনেও শো-রুম খোলা রাখা সম্পর্কে আসাদুল আলম জানান, সারা বছরই ওয়ালটন পণ্য বিক্রিতে শীর্ষে থাকে। দুই ঈদে বিক্রির চাপ আরো বেড়ে যায়। আজ প্লাজা বন্ধ ঘোষণা করেছে কর্তৃপক্ষ। কিন্তু ক্রেতাদের চাহিদা বিবেচনায় রেখে ঈদের নামাজ আদায় করে একটু মিষ্টি মুখে দিয়েই শো-রুম খুলে বসেছেন। 

তিনি বলেন, ‘‘প্লাজায় কর্মরত যাদের বাড়ি দূরে, তারা ঈদ করতে বাড়ি গেছেন। তিন/চার জনের বাড়ি খুলনা শহর বা আশপাশের এলাকায়। আমরা এসে শো-রুম খুলে বসেছি। সকাল থেকে বিক্রি হচ্ছে। ক্রেতারাও আসছেন।’’  

ঈদের দিনে বিক্রি বিষয়ে আসাদুল আলম জানান, সকাল থেকে ১৫টি ফ্রিজ বিক্রি হয়ে গেছে। এর ছয়টি নগদ মূল্যে, একটি কিস্তিতে এবং ডিলার থেকে আটটি। একটি স্টাবিলাইজারও বিক্রি হয়েছে। তিনি আশা করছেন, দুপুরের পর আরো কয়েকটি ফ্রিজ বিক্রি করতে পারবেন। 

কোরবানির ঈদ উপলক্ষে দেশের এক নম্বর ব্র্যান্ড ওয়ালটন ক্রেতাদের দিচ্ছে মিলিয়নিয়র হওয়ার সুযোগ। এরই মধ্যে অনেকের জীবনে সৌভাগ্য বয়ে এনেছে ওয়ালটন। এদের মধ্যে খুলনা ও বাগেরহাটের কচুয়ায় দুই জন ক্রেতা ১০ লাখ টাকা করে পুরস্কার পেয়েছেন ওয়ালটন ফ্রিজ কিনে। 

এ ছাড়া ওয়ালটন ডিপ ফ্রিজ কিনে ঈদের আগ পর্যন্ত অনেকে হয়েছেন মিলিয়নিয়র। পেয়েছেন ১০ লাখ টাকা করে পুরস্কার। ‘কে হবেন আজকের মিলিয়নিয়র?’- শীর্ষক প্রোগ্রামে শুধু ১০ লাখ টাকা নয়, আছে ১ লাখ টাকা পাওয়ারও দারুন সুযোগ। এ ছাড়া কোটি কোটি টাকার নিশ্চিত ক্যাশ ভাউচার তো আছেই। 

ওয়ালটন ফ্রিজে থাকছে এক বছরের রিপ্লেসমেন্ট সুবিধা, কম্প্রেসারে ১২ বছরের গ্যারান্টি, পাঁচ বছরের ফ্রি বিক্রয়োত্তর সেবা। 

 

রাইজিংবিডি/খুলনা/১২ আগস্ট ২০১৯/মিলটন আহমেদ/বকুল

ইউটিউব সাবস্ক্রাইব করুন