ঢাকা, শনিবার, ৬ আশ্বিন ১৪২৬, ২১ সেপ্টেম্বর ২০১৯
Risingbd
সর্বশেষ:

না.গঞ্জে ডেঙ্গু প্রতিরোধে ওয়ালটনের সচেতনতামূলক কর্মসূচি

এম মাহফুজুর রহমান : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০৮-১৭ ৫:৩১:১৭ পিএম     ||     আপডেট: ২০১৯-০৮-১৭ ৫:৪২:১৮ পিএম
না.গঞ্জে ডেঙ্গু প্রতিরোধে ওয়ালটনের সচেতনতামূলক কর্মসূচি
নিতাইগঞ্জ ওয়ালটন প্লাজার নেতৃত্বে ডেঙ্গু প্রতিরোধে ওয়ালটনের সচেতনতামূলক র‌্যালি

এম মাহফুজুর রহমান : ‘রাখিব চারপাশ পরিষ্কার, করিব ডেঙ্গু প্রতিকার’ স্লোগান নিয়ে নারায়ণগঞ্জে ডেঙ্গু প্রতিরোধে সচেতনতামূলক কর্মসূচি পালন করেছে দেশীয় বহুজাতিক প্রতিষ্ঠান ওয়ালটন।

গত ৬ আগস্ট নিতাইগঞ্জ ওয়ালটন প্লাজার আয়োজনে এ কর্মসূচি পালিত হয়। কর্মসূচির আওতায় প্লাজা ও এর চারপাশ এলাকায় দলগতভাবে পরিচ্ছন্নতা অভিযান চালানো হয়। এতে স্থানীয় দুই শতাধিক লোক স্বতঃস্ফূর্তভাবে অংশ নেন।

বিকেলে ওই কর্মসূচিতে উপস্থিত ছিলেন ওয়ালটনের ডেপুটি অপারেটিভ ডিরেক্টর মীর মোহাম্মদ গোলাম ফারুক, পুরান ঢাকা জোনের এরিয়া ম্যানেজার কাজী আরিফ হোসেন, মোবাইল মনিটরিংয়ের সৈয়দ শাহেদুল আলম, ক্রেডিট মনিটরিংয়ের হুমায়ুন কবীর খান ও সাদ্দাম হোসাইন প্রমুখ।

র‌্যালির একটি অংশ

 

কর্মসূচি শুরু হয় একটি র‌্যালির মাধ্যমে। র‌্যালিটি প্লাজার সামনে থেকে শুরু হয়। নিতাইগঞ্জ আবাসিক এলাকার বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে আবার প্লাজার সামনে এসে শেষ হয়। র‌্যালি শেষে ডেঙ্গু বিষয়ে সংক্ষিপ্ত আলোচনা সভা হয়।

উল্লেখ্য, একই স্লোগানে ডেঙ্গু প্রতিরোধে ওয়ালটনের করপোরেট অফিসেও সচেতনতামূলক কর্মসূচি পালিত হয়েছে গত ১ আগস্ট। কর্মসূচির আওতায় ওয়ালটন করপোরেট অফিস ও এর চারপাশ এলাকায় দলগতভাবে পরিচ্ছন্নতা অভিযান চালানো হয়। এতে ওয়ালটন পরিবারের পাঁচ শতাধিক সদস্য অংশ নেন।


রাইজিংবিডি/ঢাকা/১৭ আগস্ট ২০১৯/এম মাহফুজুর রহমান/রফিক

ইউটিউব সাবস্ক্রাইব করুন