ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

ওয়ালটন সার্ভিস ম্যানেজমেন্ট সিস্টেমের ‘গ্রাহক সেবা মাস’

মুহাম্মদ মোজাহিদুল ইসলাম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:৫৭, ১ সেপ্টেম্বর ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ওয়ালটন সার্ভিস ম্যানেজমেন্ট সিস্টেমের ‘গ্রাহক সেবা মাস’

রাইজিংবিডি ডেস্ক : দেশের একমাত্র আইএসও ৯০০১:২০১৫ সার্টিফায়েড সার্ভিস নেটওয়ার্ক ওয়ালটন সার্ভিস ম্যানেজমেন্ট সিস্টেমের পক্ষ থেকে চলতি সেপ্টেম্বরকে ‘গ্রাহক সেবা মাস’ ঘোষণা করা হয়েছে। ১ সেপ্টেম্বর শুরু হয়েছে এ সেবা মাস, চলবে ৩০ সেপ্টেম্বর পর্যন্ত। 

রোববার ঢাকার মিরপুরে অবস্থিত ওয়ালটন কমপ্লেক্সে ওয়ালটন সার্ভিস ম্যানেজমেন্ট সিস্টেমের উদ্যোগে ‘গ্রাহক সেবা মাস’ এর উদ্বোধন করা হয়। একই সঙ্গে সেন্ট্রাল সার্ভিস পয়েন্টসহ দেশব্যাপী সব সার্ভিস পয়েন্টে এ কার্যক্রমের উদ্বোধন করা হয়।

উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ওয়ালটনের অ্যাডিশনাল অপারেটিভ ডিরেক্টর খন্দকার শাহরিয়ার মুরশিদ। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- হেড অব সার্ভিস মুহাম্মদ মোজাহিদুল ইসলাম, আরএসডি সেকশনের সিনিয়র অপারেটিভ ডিরেক্টর আনিসুর রহমান মল্লিক, সিপিএসডি সেকশনের ডেপুটি অপারেটিভ ডিরেক্টর রাজীবুল হক, এসিএসডি সেকশনের সিনিয়র ডেপুটি ডিরেক্টর আরিফুজ্জামান পিনন, মনিটরিং সেকশনের ফার্স্ট সিনিয়র ডেপুটি ডিরেক্টর পলাশ কুমার সাহা, এইচআরএম সেকশনের ফার্স্ট সিনিয়র অ্যাডিশনাল ডিরেক্টর মো. শিবলী সাদিক এবং কলসেন্টার সেকশনের অ্যাসিস্ট্যান্ট ডিরেক্টর মো. নাহিদ হাসান। অনুষ্ঠান সঞ্চালনা করেন কাস্টমার রিলেশন সেকশনের ডেপুটি ডিরেক্টর মো. আলিমুল-আল-রাজী।

গ্রাহক সেবা মাস উপলক্ষে ১১টি স্লোগানকে সামনে নিয়ে দেশব্যাপী সব সার্ভিস পয়েন্টে মাসব্যাপী কর্মসূচি গ্রহণ করা হয়েছে। মূলত, গ্রাহক সেবাই এই কর্মসূচির প্রধান লক্ষ্য। এছাড়া, সন্তোষজনক সেবার মাধ্যম সর্বোচ্চ গ্রাহক সন্তুষ্টি অর্জন, সার্ভিসের বিষয়ে সচেতনতা বৃদ্ধি, ডিস্ট্রিবিউটর/প্লাজায় যোগাযোগ বৃদ্ধি, সার্ভিস সংক্রান্ত বিষয়ে খোঁজ নেয়া, ইনডোর গ্রাহকের পাশাপাশি আউটডোর গ্রাহক সেবার মান উন্নয়ন, ওয়ালটন সার্ভিস ম্যানেজমেন্ট সিস্টেমে কর্মরত সবার মধ্যে সৌহার্দ্য বৃদ্ধি, সর্বোপরি সার্ভিসের সঙ্গে জড়িতদের প্রেরণা দেয়াই এই সেবা মাসের উদ্দেশ্য। 

 

রাইজিংবিডি/ঢাকা/১ সেপ্টেম্বর ২০১৯/মুহাম্মদ মোজাহিদুল ইসলাম/রফিক

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়