ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

৫০০ ছাত্রীকে সাইকেল দিল প্রিমিয়ার ফাউন্ডেশন

নাসির উদ্দিন || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৪:০৬, ১২ সেপ্টেম্বর ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
৫০০ ছাত্রীকে সাইকেল দিল প্রিমিয়ার ফাউন্ডেশন

অর্থনৈতিক প্রতিবেদক : ৫০০ ছাত্রীর মাঝে সাইকেল বিতরণ করেছে প্রিমিয়ার ফাউন্ডেশন।

জেড রহমান প্রিমিয়ার ব্যাংক স্কুল অ্যান্ড কলেজের ছাত্রীদের মাছে এ সাইকেল বিতরণ করা হয়।

এ উপলক্ষে আয়োজিত এক অনুষ্ঠানে প্রিমিয়ার ব্যাংক, প্রিমিয়ার গ্রুপ, প্রিমিয়ার ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান, মুক্তিযোদ্ধা ডা. এইচ বি এম ইকবাল অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন।

সম্প্রতি স্কুল পর্যায়ে ভৈরব উপজেলায় ও কলেজ পর্যায়ে কিশোরগঞ্জ জেলায় শ্রেষ্ঠ শিক্ষাপ্রতিষ্ঠান নির্বাচিত হয়েছে জেড রহমান প্রিমিয়ার ব্যাংক স্কুল অ্যান্ড কলেজ। শিক্ষার্থীদের এই শ্রেষ্ঠত্বের স্বীকৃতি জানাতে ৫০০ সাইকেল স্কুলের শিক্ষার্থীদের মাঝে বিতরণ করেন ডা. এইচ বি এম ইকবাল। তিনিই এই স্কুল স্থাপন করেন।

এ সময় অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন ব্যাংকের ডিএমডি সৈয়দ নওশের আলী, ডিএমডি শামসুদ্দিন চৌধুরী, ইসরাত সাদমিন, ইউএনও, ভৈরব, স্বপ্না বেগম, একাডেমিক সুপারভাইজার, ভৈরব, উপজেলা চেয়ারম্যান আলহাজ মো. সায়েদুল্লাহ মিয়া, বিদ্যালয়ের উপদেষ্টা ব্রিগ্রেডিয়ার জেনারেল (অব.) মোহাম্মদ গোলাম হোসেন সরকার (পিএসসি) এবং অধ্যক্ষ মুহাম্মদ শাহ্ আলম প্রমুখ।

জেড রহমান প্রিমিয়ার ব্যাংক স্কুল অ্যান্ড কলেজ শিক্ষা বিস্তারে ব্যাপক ভূমিকা পালন করছে। ভবনটিতে আধুনিক আইসিটি ল্যাব, গ্রন্থাগার, বিজ্ঞানাগারসহ শিক্ষার্থীদের জন্য সুপেয় পানি ও স্যানিটেশনের পর্যাপ্ত ব্যবস্থা রয়েছে।

 

রাইজিংবিডি/ঢাকা/১২ সেপ্টেম্বর ২০১৯/নাসির/ইভা

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়