ঢাকা     বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৫ ১৪৩১

‘ইসলামী ব্যাংক বিশ্বের মডেল’

অর্থনৈতিক প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:৪৯, ৫ অক্টোবর ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
‘ইসলামী ব্যাংক বিশ্বের মডেল’

ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেডের পরিপালন সংস্কৃতি বিশ্বদরবারে মডেল হিসেবে কাজ করছে বলে দাবি করেছেন ব্যাংকের ব‌্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা মো. মাহবুব উল আলম।

শনিবার রাজধানীর ইসলামী ব্যাংক টাওয়ারে ‘বিআরটিএ ট্যাক্সেস অ্যান্ড ফিস কালেকশন প্রসিডিউর’ শীর্ষক কর্মশালায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

মাহবুব উল আলম বলেন, ইসলামী ব্যাংক দেশের সবচেয়ে বড়, শক্তিশালী, স্থিতিশীল ও পরিপালনকারী ব্যাংক। ব্যাংকিং খাতের সকল আধুনিক প্রযুক্তিকে কাজে লাগিয়ে ইসলামী ব্যাংক আর্থিক অন্তর্ভুক্তি নীতিমালাকে গুরুত্ব দিয়ে শহর ও গ্রামে সহজ ব্যাংকিং সেবা দিচ্ছে।

তিনি বলেন, দেশের গণ্ডি পেরিয়ে ইসলামী ব্যাংক বিশ্বের সকল শ্রেষ্ঠ স্বীকৃতি অর্জন করেছে। এ ব্যাংকের প্রযুক্তিসমৃদ্ধ সেবাকে স্বল্পতম সময়ে জনগণের দোরগোড়ায় পৌঁছে দিয়ে দেশের সামগ্রিক অগ্রযাত্রাকে এগিয়ে নিতে প্রতিষ্ঠানটির সব কর্মকর্তাদের কাজ করতে হবে।

সভাপতির বক্তব্যে ব্যাংকের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর ও ক্যামেলকো আবু রেজা মো. ইয়াহিয়া বলেন, জাতীয় সেবাগুলোর সাথে ব্যাংকের সম্পৃক্ততার মাধ্যমে নাগরিক জীবনকে আরো সহজ করছে ইসলামী ব্যাংক। এ ব্যাংক দেশের জনগণের আস্থা ও ভালোবাসার প্রতীকে পরিণত হয়েছে। আর্থিক সেবা ও জনগণের প্রত্যাশা পূরণে নতুন উদ্ভাবনের মাধ্যমে ব্যাংকিং সেবাকে আরো সমৃদ্ধ করতে কাজ করতে হবে।

অনুষ্ঠানে আরো বক্তব্য দেন- ইসলামী ব্যাংকের বিজনেস প্রমোশন ও মার্কেটিং ডিভিশনের প্রধান মো. মিজানুর রহমান ভুঁইয়া, আগারগাঁও শাখার প্রধান মাহমুদা সুলতানা এবং কম্পিউটার নেটওয়ার্ক সিস্টেমস লিমিটেডের (সিএনএস) রিসোর্স পারসন ও অপারেশন ম্যানেজার মোহাম্মদ মনিরুজ্জামান।

কর্মশালায় ইসলামী ব্যাংকের ১৬টি জোন ও ৬১টি শাখার কর্মকর্তারা অংশ নেন।

 

ঢাকা/নাসির/রফিক

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়