ঢাকা, শুক্রবার, ৩০ কার্তিক ১৪২৬, ১৫ নভেম্বর ২০১৯
Risingbd
সর্বশেষ:

খুলনায় ওয়ালটন কিস্তি মেলা

নিজস্ব প্রতিবেদক : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-১০-২৩ ৩:২৪:৪৩ পিএম     ||     আপডেট: ২০১৯-১০-২৩ ৩:২৪:৪৩ পিএম

প্রত্যন্ত অঞ্চলের ঘরে ঘরে দেশি ব্র্যান্ড ওয়ালটনের পণ্য পৌঁছে দেয়ার লক্ষ্যে খুলনায় চলছে ওয়ালটন কিস্তি মেলা।

বুধবার বেলা ১২টায় খুলনার সোনাডাঙ্গা ওয়ালটন প্লাজায় মেলার আনুষ্ঠানিক উদ্বোধন হয়। ফিতা কেটে এর উদ্বোধন করেন ওয়ালটন খুলনা জোনের এরিয়া ম্যানেজার মো. শাহানুর আলম।

এ সময় উপস্থিত ছিলেন খুলনা জোনের ক্রেডিট মনিটরিং ম্যানেজার মো. সালাম হোসেন ও সোনাডাঙ্গা ওয়ালটন প্লাজার ম্যানেজার মো. আব্দুল হান্নান।

এছাড়া ওয়ালটনের মহিলা গ্রুপভিত্তিক পণ্য গ্রহণ সমিতির সভানেত্রী সেলিনা খাতুন ও জাহানারা পারভীনসহ দেড় শতাধিক সদস্য উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে ওয়ালটন খুলনা জোনের এরিয়া ম্যানেজার মো. শাহানুর আলম রাইজিংবিডিকে বলেন, মূলত ওয়ালটনের পণ্য প্রদর্শন, সর্বস্তরের ক্রেতাদের মধ্যে কিস্তির বিষয় উদ্বুদ্ধ করা, ওয়ালটনের পণ্য সম্পর্কে সঠিক ধারণা দেয়া এবং সর্বোপরি প্রত্যন্ত অঞ্চলের প্রতিটি ঘরে ওয়ালটনের পণ্য পৌঁছে দেয়ার লক্ষ্যেই মেলার আয়োজন করা হয়েছে।

 

 

তিনি বলেন, মেলায় যেকোনো কোম্পানির (পুরাতন, ভালো, নষ্ট) সিআরটি এবং এলইডি টেলিভিশন পরিবর্তন করে নতুন এলইডি টিভি গ্রহণেরও সুযোগ রয়েছে।

খুলনা জোনের ক্রেডিট মনিটরিং ম্যানেজার মো. সালাম হোসেন রাইজিংবিডিকে বলেন, কিস্তি মেলার কারণে সেলস বৃদ্ধির পাশাপাশি ক্রেতাদের মধ্যে ওয়ালটন পণ্যের প্রচার বাড়ছে। এতে ক্রেতাদের মধ্যে উৎসাহ বৃদ্ধি পাচ্ছে।

সোনাডাঙ্গা ওয়ালটন প্লাজার ম্যানেজার মো. আব্দুল হান্নান বলেন, এর আগেও একাধিকবার খুলনায় কিস্তি মেলার আয়োজন করা হয়। মেলায় ক্রেতাদের ব্যাপক সাড়া পাওয়া গেছে। যে কারণে আবারো কিস্তি মেলার আয়োজন করা হয়েছে।

তিনি বলেন, ওয়ালটন পণ্য কিস্তিতে সহজ শর্তে এবং স্বল্প পরিমাণ ডাউন পেমেন্টে গ্রহণের সুযোগ রয়েছে। এছাড়া পাড়া-মহল্লায় মহিলাদের দিয়ে ছোট ছোট গ্রুপ তৈরি করেও কিস্তিতে পণ্য প্রদান করা হচ্ছে।

দিনব্যাপী এ মেলা চলবে রাত ৯টা পর্যন্ত।



খুলনা/মুহাম্মদ নূরুজ্জামান/জেনিস/সাইফ

ইউটিউব সাবস্ক্রাইব করুন