ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

বাণিজ‌্য মেলা: বিকাশ অ‌্যাকাউন্ট খুললে প্রবেশ ফ্রি

নিজস্ব প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:০৭, ৫ জানুয়ারি ২০২০   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
বাণিজ‌্য মেলা: বিকাশ অ‌্যাকাউন্ট খুললে প্রবেশ ফ্রি

বাণিজ্য মেলায় মোবাইলে বিকাশ অ‌্যাকাউন্ট খুললেই প্রবেশ টিকিট ফ্রি। এছাড়া মেলায় আগত দর্শকরা বিকাশের মাধ্যমে টিকিট ক্রয় করলে পাচ্ছেন ৫০ ভাগ ক্যাশব্যাক।

রোববার রাজধানীর শেরেবাংলা নগরের মেলার মাঠে গিয়ে দেখা গেছে, মেলার প্রধান ফটকের এক ও দুই নম্বর গেটের সামনে গেলেই দেখা যায, বিকাশ অ‌্যাকাউন্ট খুললে মেলায় প্রবেশ টিকিট ফ্রি লেখা কাউন্টার। সেখানে বিকাশের কর্মীরা মেলায় আগত দর্শকদের বিকাশ অ‌্যাকাউন্ট খুলতে সহায়তা করছেন।

বিকাশ কর্মীরা জানিয়েছেন, জাতীয় পরিচপত্র অথবা ড্রাইভিং লাইসেন্স কিংবা পাসপোর্টের মূল ফটোকপি এবং দুই কপি পাসপোর্ট সাইজের ছবি সঙ্গে থাকলেই বিকাশ অ‌্যাকাউন্ট খোলা যায়। তবে ছবি সঙ্গে না থাকলেও কোনো সমস্যা নেই। মেলা ফটকেই ছবি তোলার ব্যবস্থা করা হয়েছে।

এছাড়া মেলায় গ্রাহকদের সুবিধ‍ার কথা বিবেচনা করে দুটি বুথ চালু রয়েছে। মেলায় আগতরা বিকাশ অ‌্যাকাউন্ট থেকে টাকা তুলে নিতে পারছেন। বেশকিছু স্টলে বিকাশ দিয়ে কেনাকাটাও করা যাচ্ছে। তাহলে ক্রেতারা ৫ শতাংশ ছাড় পাবেন।

কথা হয় মেলায় বিকাশের অ‌্যাকাউন্ট খুলতে আসা এক দর্শনার্থী মো. আম্মানের সাথে তিনি বলেন, মেলায় এসেই গেটের কাছেই দেখি বিকাশ অ‌্যাকাউন্ট খুললে প্রবেশ ফ্রি। মেলায় প্রবেশ করতে এবার ৪০ টাকা লাগবে তাই ফ্রি পেয়ে ভালোই হলো৷

তিনি বলেন, বর্তমানে বিকাশ অ‌্যাকাউন্ট খুবই দরকার।

সরেজমিন ঘুরে দেখা গেছে, বিকাশের বুথের সামনে প্রচুর  ভিড়। সবাই অ‌্যাকাউন্ট খুলছে খুব আগ্রহ নিয়েই। আবার মেলায় বিকাশের মাধ্যমে প্রেমেন্টের ওপরে বিভিন্ন স্টল তাদের বিশেষ ছাড় দিচ্ছে।


ঢাকা/হাসিবুল/সাইফ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়