ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

রাবির সাংবাদিকতা বিভাগকে ফ্রিজ উপহার দিলো ওয়ালটন

নিজস্ব প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:০৫, ৫ জানুয়ারি ২০২০   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
রাবির সাংবাদিকতা বিভাগকে ফ্রিজ উপহার দিলো ওয়ালটন

দেশের স্বনামধন্য ইলেকট্রিক‌্যাল, ইলেকট্রনিক্স অ্যান্ড হোম অ্যাপ্লায়েন্স প্রস্তুতকারী প্রতিষ্ঠান ওয়ালটনের পক্ষ থেকে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগকে ফ্রিজ উপহার দেয়া হয়েছে।

রোববার বিকেলে বিভাগের সভাপতি আব্দুল্লাহ আল-মামুনসহ অন‌্য শিক্ষকদের হাতে এ উপহার তুলে দেন ওয়ালটনের অতিরিক্ত পরিচালক মিলটন আহমেদ।

উপহার গ্রহণ করে আব্দুল্লাহ আল-মামুন বলেন, বিভাগের প্রয়োজনে কিছুদিন আগে ওয়ালটনের কাছে একটি ফ্রিজ চাওয়া হয়েছিল। ওয়ালটন কর্তৃপক্ষ আমাদের আহ্বানে সাড়া দিয়ে ফ্রিজটি সরবরাহ করেছে। এজন্য ওয়ালটনকে রাবির গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের পক্ষ থেকে কৃতজ্ঞতা জানাচ্ছি। ওয়ালটন দেশসহ বিশ্বব্যাপী যে সুনাম অর্জন করেছে তা অব্যাহত থাকবে বলে আমরা আশাবাদী।

ওয়ালটনের অতিরিক্ত পরিচালক মিলটন আহমেদ বলেন, দেশীয় প্রতিষ্ঠান হিসেবে ওয়ালটন দেশের শিক্ষা এবং ক্রীড়াসহ বিভিন্ন সেক্টরের উন্নয়নে কাজ করছে। দেশপ্রেমের জায়গা থেকে এসব সেক্টরের বিকাশে ওয়ালটন দায়বদ্ধ। সামাজিক সচেতনতার ক্ষেত্রেও আমরা অগ্রণী ভূমিকা পালন করছি। এরই ধারাবাহিকতায় রাবির গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগকে ওয়ালটনের তৈরি ফ্রিজটি উপহার দেয়া হলো।

উপহার প্রদান অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- বিভাগের অধ্যাপক প্রদীপ কুমার পাণ্ডে, মশিহুর রহমান, সহযোগী অধ্যাপক সাজ্জাদ বকুল, সহকারী অধ্যাপক কাজী মামুন হায়দার, মামুন আব্দুল কাইউম, আব্দুল্লাহিল বাকি, ওয়ালটনের সহকারী পরিচালক মামুন মাহাদী, ওয়ালটনের সাহেববাজার প্লাজার ব্যবস্থাপক বানিজ মিয়া প্রমুখ।


রাজশাহী/তানজিমুল হক/রফিক

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়