ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

ওয়ালটন প্যাভিলিয়ন ঘুরে মুগ্ধ মিসেস বাংলাদেশ অবণী

এম মাহফুজুর রহমান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:৫৬, ১৫ জানুয়ারি ২০২০   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ওয়ালটন প্যাভিলিয়ন ঘুরে মুগ্ধ মিসেস বাংলাদেশ অবণী

মিসেস বাংলাদেশ মুনজারিন মাহবুব অবণীকে ফুল দিয়ে স্বাগত জানাচ্ছেন ওয়ালটনের কর্মকর্তারা

দিন যত গড়াচ্ছে ততই জমে উঠছে ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলার ২৫তম আসর। এর সঙ্গে প্রতিদিনই ভিড় বাড়ছে দেশীয় ইলেকট্রনিক্স জায়ান্ট ওয়ালটনের দুটি প্যাভিলিয়নে।

বুধবার ওয়ালটন প্যাভিলিয়নে উপস্থিত হয়েছিলেন ওয়ালটন হোম অ্যাপ্লায়েন্সের ব্র্যান্ড অ্যাম্বাসেডর মিসেস বাংলাদেশ মুনজারিন মাহবুব অবণী। তিনি ঘুরে ঘুরে হোম অ্যাপ্লায়েন্স পণ্য দেখেন। বলছিলেন, ‘ও মাই গড! এখানে না এলে বুঝতেই পারতাম না ওয়ালটন এতো সুন্দর করে প্যাভিলিয়ন সাজিয়েছে। জানতামই না ওয়ালটন এতো এতো হোম আ্যপ্লায়েন্স পণ্য বাজারে এনেছে। সত্যি আমি অবাক হচ্ছি।’

অবণী এসময় দর্শনার্থীদের ওয়ালটন প্যাভিলিয়ন ঘুরে যেতে অনুরোধ করেন।

ওয়ালটন এবারের মেলায় প্রায় ৪২ মডেলের হোম অ্যাপ্লায়েন্স পণ্য নিয়ে এসেছে। এর মধ্যে রয়েছে আয়রন, ওয়াশিং মেশিন, কফি মেকার, ইলেকট্রিক ও মাইক্রোওয়েভ ওভেন, এয়ার ফ্রায়ার, ইলেকট্রিক প্রেসার কুকার, ইলেকট্রিক লাঞ্চ বক্স, রুম হিটার, ওয়াশিং মেশিন ইত্যাদি রয়েছে।

বাণিজ্য মেলায় ওয়ালটনের প্যাভিলিয়ন থেকে বিভিন্ন হোম অ্যাপ্লায়েন্স পণ্য কিনলেই ক্রেতারা পাচ্ছেন ১০ শতাংশ পর্যন্ত ছাড়। এ বিশেষ ছাড় দেয়া হচ্ছে শুধুমাত্র বাণিজ্য মেলা উপলক্ষে।

প্যাভিলিয়নে প্রবেশ করলে ওয়ালটনের কর্মকর্তারা তাকে ফুল দিয়ে স্বাগত জানান। এরপর একে একে হোম আ্যপ্লায়েন্সসহ ওয়ালটনের নানান পণ্য ঘুরে দেখেন মুনজারিন মাহবুব অবণী। এসময় উপস্থিত ছিলেন ওয়ালটনের নির্বাহী পরিচালক হুমায়ুন কবীর, অ্যাসিস্ট্যান্ট ডিরেক্টর হাসিব মারজান ও শফিকুল আলম এবং ডেপুটি অ্যাসিস্ট্যান্ট ডিরেক্টর এম মাহফুজুর রহমানসহ ওয়ালটনের ঊর্দ্ধতন কর্মকর্তারা।

প্যাভিলিয়ন পরিদর্শনকালে অবণী তার ফেসবুক পেজ থেকে একটি লাইভ আড্ডা দেন। সেখানে তিনি ওয়ালটন হোম অ্যাপ্লায়েন্স পণ্যের উচ্ছসিত প্রশংসা করেন।

ওয়ালটন প্যাভিলিয়নে মুনজারিন মাহবুব অবণী

 

তিনি বলেন, ‘ওয়ালটন সব পণ্য দেশেই তৈরি করছে নিজস্ব কারখানায়। যা শুনে সত্যিই আমি গর্ববোধ করছি। ওয়ালটনের প্রতি সর্বাত্মক সহযোগিতার হাত বাড়িয়ে দেয়া উচিৎ। ওয়ালটনের প্রতিটি পণ্য মানে ভালো। দামে সাশ্রয়ী। আমিও ওয়ালটনের অনেক পণ্য ব্যবহার করছি। যা সুন্দর সার্ভিস দিচ্ছে।’

হুমায়ুন কবীর বলেন, ‘এবছর মেলায় আমরা সব ধরনের পণ্যে বেশ সাড়া পাচ্ছি। গত বছরের চেয়ে সব হোম অ্যাপ্লায়েন্সের চাহিদা ও বিক্রি বেড়েছে আশাতীতভাবে। ফলে উৎপাদন খরচ ও আনুষঙ্গিক খরচও কমেছে। পাশাপাশি, নতুন বছর ও বাণিজ্য মেলা উপলক্ষে গ্রাহকদের বিশেষ কিছু উপহার দিতে নতুন নতুন মডেলের পণ্য ছাড়ার পাশাপাশি কমানো হয়েছে দামও। এছাড়া সব ধরণের পণ্যই কেনা যাচ্ছে বিশেষ ছাড়ে। এসব কারণে এবারের মেলায় ক্রেতা-দর্শনার্থীদের আকর্ষণের কেন্দ্রবিন্দুতে রয়েছে ওয়ালটন পণ্য।’

শফিকুল আলম জানান, ওয়ালটন তাদের ওয়াশিং মেশিনে দিচ্ছে বিদেশ ভ্রমণের সুযোগ। মেলায় ওয়াশিং মেশিন ক্রেতাদের জন্য বিদেশ ভ্রমণ ছাড়াও আরো থাকছে নগদ ছাড়, ফ্রি হোম ডেলিভারিসহ নানান সুবিধা। ওয়াশিং মেশিন কিনে ডিজিটাল রেজিস্ট্রেশন করলেই ক্রেতারা পেতে পারেন পাতায়া, মালয়েশিয়া ও নেপালে ফ্রি কাপল ট্যুরের সুযোগ। এছাড়াও কার্ড বা বিকাশ পেমেন্টে মিলবে ১০ শতাংশ নগদ ছাড় এবং ছয় মাসের ইএমআই সুবিধা।

কর্মকর্তারা জানান, ইলেকট্রনিক্স, ইলেকট্রিক্যাল, আইওটি, হোম অ্যান্ড কিচেন অ্যাপ্লায়েন্সেস ইত্যাদি পণ্য উৎপাদন ও বাজারজাতকরণে বাংলাদেশের শীর্ষ ব্র্যান্ড ওয়ালটন। গাজীপুরের চন্দ্রায় ওয়ালটনের রয়েছে বিশ্বের সর্বাধুনিক প্রযুক্তি ও মেশিনারিজ সমৃদ্ধ কারখানা। যেখানে তৈরি হচ্ছে ফ্রিজ, টেলিভিশন, এয়ার কন্ডিশনার, কম্প্রেসর, ল্যাপটপ, কম্পিউটার, মোবাইল ফোন, হোম-কিচেন ও ইলেকট্রিক্যাল অ্যাপ্লায়েন্সেস, ইন্ডাস্ট্রিয়াল সলিউশন্স, ডাই অ্যান্ড মোল্ড, জেনারেটর, লিফটসহ বিভিন্ন উচ্চমানের প্রযুক্তিপণ্য।

দেশের চাহিদা মিটিয়ে ওয়ালটন তাদের উৎপাদিত পণ্য বিশ্বের বিভিন্ন দেশে রপ্তানি করছে। ‘মেইড ইন বাংলাদেশ’ ট্যাগযুক্ত এসব পণ্য ইউরোপ, এশিয়া, আফ্রিকা, মধ্যপ্রাচ্যের দেশগুলোতে ব্যাপক প্রশংসিত হচ্ছে। যা উন্নত বিশ্বে বাংলাদেশের সুনাম বৃদ্ধি করছে। আসছে বিপুল পরিমাণ বৈদেশিক মুদ্রাও। এবার বাংলাদেশে তৈরি পণ্য দিয়ে বিশ্ববাজার জয়ের লক্ষ্য ওয়ালটনের।

মুনজারিন মাহবুব অবণী বাংলাদেশে প্রথমবারের মতো বিবাহিত নারীদের নিয়ে আয়োজিত সুন্দরী প্রতিযোগিতা ‘মিসেস বাংলাদেশ-২০১৯’ বিজয়ী। বাংলাদেশের হয়ে তিনি ‘মিসেস ওয়ার্ল্ড-২০১৯’ প্রতিযোগিতায় অংশ নিতে যাচ্ছেন। পাশাপাশি মডেলিং এবং তরুণ সমাজকর্মী হিসেবে কাজ করছেন।

 

ঢাকা/সনি

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়